জীবনধারা
প্রতারণা করে যে পুরুষরা
কাগজ ডেস্ক :
Published : Sunday, 8 October, 2017 at 9:14 PM
প্রতারণা করে যে পুরুষরা প্রেম মানেই অন্ধ বিশ্বাস! আর প্রেমের ক্ষেত্রে এই ভুলটি করে ফেলেন বেশিরভাগ মানুষ। যখন একেবারে প্রমাণসহ সবকিছু জেনে যায় তখন বোঝে যে কি ভুল করেছে। তাই আগে থেকে সচেতন হন। জেনে নিন কোন ধরনের পুরুষরা সবচেয়ে বেশি প্রতারণা করে থাকে।
মা ভক্ত প্রেমিকের হাজার অসুবিধা। কিন্তু যে সমস্ত ছেলেরা নিজের মা’কে সম্মান দিতে জানে না, তারাও আবার বিপজ্জনক। নিজের মা’কে সম্মান দিতে না জানলে অন্য মেয়েকে কীভাবে ভালবাসবে?
পুরষের মধ্যে একটু রহস্য থাকা ভাল। সেটাই মেয়েদের সবচেয়ে বেশি আকর্ষণ করে। কিন্তু সম্পর্কের পথে কিছুটা এগিয়ে যাওয়ার পরও যদি দেখেন সেই পুরুষ আপনাকে খোলাসা করে মনের কথা বলে না, তাহলেই বুঝবেন বিপদ।
বেশিরভাগ ছেলেদেরই একটু ‘ফ্লার্ট’ করা অভ্যেসের মধ্যে থাকে। একটা সময় পর্যন্ত এই স্বভাব বেশ ভালই লাগে মেয়েদের। সম্পর্ক শরীর পর্যন্তও এগিয়ে যায়। কিন্তু শারীরিক সম্পর্ক হওয়ার পরও যদি মনের টান না তৈরি হয় তাহলে সেই সম্পর্ক থেকে বেরিয়ে আসাই ভাল।
যে পুরুষের কথার দাম নেই। তার বিশ্বাসযোগ্যতাও নেই। আপনাকে ঘণ্টার পর ঘণ্টা অপেক্ষা করানোর পর যদি প্রেমিক বলে সে আসতে পারছে না। তাহলেও বুঝবেন আপনাকে একেবারেই সিরিয়াসলি নেয়নি সে এবং এই মুহূর্তে আপনার থেকে বেশি ভাল কাউকে পেয়ে গেছে।
অতিরিক্ত কর্তৃত্ব ফলানো প্রেমিকও ঠিক নয়। আপনি কোথায় আছেন, কেন আছেন, ওই বন্ধুর সঙ্গে কেন মিশছেন। এই সমস্ত প্রশ্ন যখনই কোনও সম্পর্কে ওঠে দূরত্ব বাড়তে শুরু করে। এই দূরত্বই জন্ম দেয় পরকীয়ার। ভেঙে যায় বিশ্বাস।
যে পুরুষেরা নিজের সম্পর্ক গোপন রাখতে চায় তাদের উপর বিশ্বাস ভেবে চিন্তে করবেন। কোনও নারীকে সত্যিই যদি কোনও পুরুষ ভালবেসে থাকেন, তাহলে সে কথা প্রকাশ করতে কখনও তার দ্বিধা হয় না। দ্বিধা তখনই আসে যখন অবিশ্বাস থাকে।
প্রেমে পড়া ভাল কথা। তবে পছন্দের মানুষটিকে অবশ্যই যাচাই করে নেয়া প্রয়োজন। বিশ্বাস থাকলে তবেই সম্পর্ক টিকবে। সব ভাল হলে শেষটা ভালই হবে।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : gramerka@gmail.com, editor@gramerkagoj.com
Design and Developed by i2soft