প্রেস বিজ্ঞপ্তি
খুবির মেধাবী শিক্ষার্থীর মৃত্যু : উপাচার্যের শোক
প্রেস বিজ্ঞপ্তি :
Published : Tuesday, 10 October, 2017 at 2:57 AM
খুবির মেধাবী শিক্ষার্থীর মৃত্যু : উপাচার্যের শোকখুলনা বিশ্ববিদ্যালয়ের ইংরেজি ডিসিপ্লিনের ৩য় বর্ষের মেধাবী শিক্ষার্থী আজিম ফকির সোমবার সকাল ৬ টায় চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন (ইন্না.....রাজেউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ২১ বছর। গত ২৩ সেপ্টেম্বর পর্যন্ত আজিম ক্লাস করেন। পরবর্তীতে আকস্মিকভাবে তার মাথায় সমস্যা দেখা দিলে শহীদ আবু নাসের বিশেষায়িত হাসপাতালে ভর্তি করা হয়। কিন্তু চিকিৎসা প্রচেষ্টা ব্যর্থ হয় এবং তার শারীরিক অবস্থার দ্রুত অবনতি হয়। আজিমের বাড়ি ফকিরহাটের লখপুরের খাজাডাঙ্গা গ্রামে। তিনি পিতামাতার দুই সন্তানের মধ্যে একমাত্র পুত্র সন্তান। তাঁর মৃত্যুর খবর পৌঁছালে ইংরেজি ডিসিপ্লিনে শোকের ছায়া নেমে আসে। অত্যন্ত বিনয়ী ও মেধাবী ছাত্র হিসেবে তিনি সবার ¯েœহভাজন ছিলেন। বাদ যোহর বিশ্ববিদ্যালয়ের নির্মিতব্য কেন্দ্রীয় জামে মসজিদে নামাজে জানাজা শেষে তাঁকে তার গ্রামের বাড়িতে নেয়া হয় এবং সেখানে দ্বিতীয় নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।
নামাজে জানাজায় উপাচার্য প্রফেসর ড. মোহাম্মদ ফায়েক উজ্জামান, রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) প্রফেসর ড. এস এম রফিজুল হক, ইংরেজি ডিসিপ্লিনের শিক্ষক, ছাত্রসহ বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, কর্মকর্তা, কর্মচারী এবং ছাত্ররা অংশ নেন। 



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : gramerka@gmail.com, editor@gramerkagoj.com
Design and Developed by i2soft