শিক্ষা বার্তা
মেয়েদেরকে শিক্ষিত করলে গড়ে উঠবে শিক্ষিত জাতি : বিভাগীয় কমিশনার
আব্দুর রহমান, মহেশপুর (ঝিনাইদহ) থেকে :
Published : Thursday, 12 October, 2017 at 2:46 AM, Update: 12.10.2017 6:47:54 AM
মেয়েদেরকে শিক্ষিত করলে গড়ে উঠবে শিক্ষিত জাতি : বিভাগীয় কমিশনার খুলনা বিভাগেীয় কমিশনার লোকমান হোসেন মিয়া বলেছেন, মেয়েদেরকে শিক্ষিত করলে একটি শিক্ষিত মা পাওয়া যাবে এবং গড়ে উঠবে একটি শিক্ষিত জাতি। বুধবার সকালে মহেশপুর জেলা পরিষদ অডিটরিয়ামে এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।
মহেশপুর উপজেলা নির্বাহী অফিসার কামরুল ইসলামের সভপতিত্বে আরো বলেন, আমাদের সমাজকে ভালো করতে হলে যুব সমাজকে শিক্ষিত করে গড়ে তুলতে হবে। ছেলেরা মাদকাসক্ত হচ্ছে কিনা পর্যবেক্ষণ করতে হবে।
সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন ঝিনাইদহ জেলা প্রশাসক জাকির হোসেন, ৫৮ বিজিবির অধিনায়ক লেঃ কর্ণেল জিল্লুর রহমান, উপজেলা চেয়ারম্যান আব্দুল হাই, পৌর মেয়র আব্দুর রশিদ খান, সরকারি বীরশ্রেষ্ঠ হামিদুর রহমান ডিগ্রি কলেজের অধ্যক্ষ প্রফেসর আমিনুল হক। বক্তব্য রাখেন ডাঃ সিদ্দিকুর রহমান, আ’লীগ নেতা অমল কুন্ড, মুক্তিযোদ্ধা আব্দুল মালেক গাজী, ইউপি চেয়ারম্যান ইসমাইল হোসেন, সিরাজুল ইসলাম সিরাজ, মহেশপুর মাধ্যমিক বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক এটিএম খাইরুল আনাম, মহেশপুর প্রেসক্লাবের সভাপতি ও মানবাধিকার কর্মী আব্দুর রহমান, শিক্ষক আব্দুল মজিদ, আব্দুল আলী, মাহবুবুল আজম ইকবাল ঝড়–, সাংবাদিক আব্দুস সামাদ, বণিক সমিতির সেক্রেটারী ফসিয়ার রহমান প্রমুখ। শুভেচ্ছা বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার কামরুল ইসলাম। অনুষ্ঠান পরিচালনা করেন প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মেহেরুননেছা ও মহিলা বিষয়ক কর্মকর্তা সাইফুল ইসলাম। এরপর তিনি মহেশপুর অফিসার্স ক্লাব ভবন উদ্বোধন করেন। এর আগে তিনি ভালাইপুর রাহাতুল্লা সরদার মাধ্যমিক বিদ্যালয়ে বায়োমেট্রিক ডিজিটাল হাজিরার উদ্বোধন এবং ছাত্রীদের সাথে মতবিনিময় করেন।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : gramerka@gmail.com, editor@gramerkagoj.com
Design and Developed by i2soft