জাতীয়
শুক্রবারই বিদেশ যাচ্ছেন
‘যা চেয়েছেন তাই প্রজ্ঞাপনে প্রতিস্থাপিত হয়েছে’
কাগজ ডেস্ক :
Published : Thursday, 12 October, 2017 at 6:01 PM
‘যা চেয়েছেন তাই প্রজ্ঞাপনে প্রতিস্থাপিত হয়েছে’প্রধান বিচারপতি সুরেন্দ্র কুমার সিনহার ছুটি সম্পর্কে আইনমন্ত্রী আনিসুল হক বলেছেন, তিনি যা চেয়েছেন তাই নতুন প্রজ্ঞাপনে প্রতিস্থাপিত করা হয়েছে। তিনি জানান, প্রধান বিচারপতি আগামীকাল শুক্রবার বিদেশে যাবেন। তিনি অস্ট্রেলিয়া-কানাডাসহ চার দেশে ছুটি কাটিয়ে আগামী ১০ নভেম্বর দেশে ফিরবেন।
বৃহস্পতিবার দুপুরে সচিবালয়ে সাংবাদিকদের এক ব্রিফিংয়ে আইনমন্ত্রী আনিসুল হক এসব তথ্য জানান। এর আগে প্রধান বিচারপতি ছুটির অনাপত্তিপত্র ও প্রজ্ঞাপন জারি করে আইন মন্ত্রণালয়। বৃহস্পতিবার বেলা ১১টার দিকে আইন মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা ড. রেজাউল করিম যুগান্তরকে বলেন, ১৩ অক্টোবর থেকে ১০ নভেম্বর পর্যন্ত প্রধান বিচারপতি সুরেন্দ্র কুমার সিনহা ছুটিতে থাকবেন।রাষ্ট্রপতির স্বাক্ষরের পর আজ এ বিষয়ে সরকারি আদেশ (জিও) জারি করা হয়েছে।
এর আগে বুধবার রাত সাড়ে ৮টার দিকে প্রধান বিচারপতির বিদেশে যাওয়ার বিষয়ে জিও অনুমতিপত্রে সই করেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ। আইন সচিব আবু সালেহ শেখ মো. জহিরুল হক এ তথ্য জানান। এদিন দুপুরে নথিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সই করেছেন বলে জানিয়েছিলেন আইনমন্ত্রী আনিসুল হক।



আরও খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : gramerka@gmail.com, editor@gramerkagoj.com
Design and Developed by i2soft