শিক্ষা বার্তা
চুয়েট ভর্তি পরীক্ষার ফল প্রকাশ
কাগজ ডেস্ক :
Published : Saturday, 11 November, 2017 at 3:30 PM
চুয়েট ভর্তি পরীক্ষার ফল প্রকাশ চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (চুয়েট) ২০১৭-১৮ শিক্ষাবর্ষের স্নাতক লেভেল-১ কোর্সের ভর্তি পরীক্ষার ফলাফল প্রকাশিত হয়েছে।
শুক্রবার (১০ নভেম্বর) রাত নয়টায় বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (অতিরিক্ত দায়িত্ব) ও ভর্তি পরীক্ষা কমিটির সদস্যসচিব অধ্যাপক ফারুক-উজ-জামান চৌধুরী স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে ফলাফল প্রকাশের বিষয়টি জানানো হয়।
ফলাফল চুয়েটের ওয়েবসাইটে (http://www.cuet.ac.bd) পাওয়া যাচ্ছে।
বিজ্ঞপ্তিতে ‘ক গ্রুপে (প্রকৌশল বিভাগগুলো) উত্তীর্ণ ৬৭০ জনের মেধাতালিকা ও ২ হাজার ৩৩০ জনের অপেক্ষমাণ তালিকা এবং ‘খ’ গ্রুপে (স্থাপত্য বিভাগ) উত্তীর্ণ ৩০ জনের মেধাতালিকা এবং ৮৯ জনের অপেক্ষমাণ তালিকা প্রকাশ করা হয়।
এ ছাড়া উপজাতীয় ও রাখাইন সম্প্রদায়ের জন্য সংরক্ষিত আসনে নয়জনের মেধাতালিকা প্রকাশ করা হয়। ২২ নভেম্বর থেকে ভর্তি কার্যক্রম শুরু হবে।
গত ১ নভেম্বর চুয়েটে ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়। এতে ৫ হাজার ৬৫৯ শিক্ষার্থী অংশ নেন। তবে ভর্তি পরীক্ষায় অংশগ্রহণের জন্য যোগ্য বিবেচিত হয়েছিলেন ৮ হাজার ৫৩৩ জন ভর্তিচ্ছু। সে হিসেবে ভর্তি পরীক্ষায় অংশ নেননি ২ হাজার ৮৭০ জন। পরীক্ষায় অংশগ্রহণের হার ছিল ৬৬ দশমিক ৩৬ শতাংশ।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : gramerka@gmail.com, editor@gramerkagoj.com
Design and Developed by i2soft