অর্থকড়ি
বিমানবন্দরে যাত্রীর কাছ থেকে ১০টি স্বর্ণবার জব্দ
কাগজ ডেস্ক :
Published : Monday, 13 November, 2017 at 7:03 PM
বিমানবন্দরে যাত্রীর কাছ থেকে ১০টি স্বর্ণবার জব্দহযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে যাত্রীর অন্তর্বাস(আন্ডারওয়্যার) থেকে বিশেষভাবে লুকায়িত অবস্থায় ১০টি স্বর্ণের বার জব্দ করেছে।
সোমবার শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদফতর এই স্বর্ণের বার জব্দ করেছে। জব্দকৃত স্বর্ণের বারের মোট ওজন ১১৬০ গ্রাম। এই স্বর্ণ ১ জন যাত্রীর অন্তর্বাসে লুকায়িত ছিল।
গ্রেফতার করা ঐ যাত্রীর নাম মো. আব্দুল মোনায়েম। তার বাড়ি চট্টগ্রামের ফটিকছড়িতে, বোর্ডিং পাশ নং: 9975773428408C1, সকাল ১১টায় BG0122 যোগে চট্টগ্রাম হতে ঢাকার শাহজালাল বিমানবন্দরে অবতরণ করেন। ডোমেস্টিক আগমনী পয়েন্ট পার হওয়ার পরে তার পরিহিত অন্তর্বাস থেকে এই স্বর্ণের বারগুলো জব্দ করা হয়।
বিমানের ফ্লাইটটি মাস্কাট থেকে চট্টগ্রাম হয়ে সকালে ঢাকায় আসে। ধারণা করা হচ্ছে যে আকাশপথে মাস্কাট থেকে আগত কোন যাত্রীর থেকে এই স্বর্ণ হস্তান্তর হয়েছে। তার কাছ থেকে সর্বমোট ১০টি স্বর্ণের বার উদ্ধার করে শুল্ক গোয়েন্দারা।
জব্দ হওয়া স্বর্ণের মূল্য ৫৮ লক্ষ টাকা। যাত্রী আব্দুল মোনায়েমকে শুল্ক আইনে গ্রেফতার করা হয়েছে। তাকে বিমানবন্দর থানায় সোপর্দ করার বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে বলে জানানো হয়েছে।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : gramerka@gmail.com, editor@gramerkagoj.com
Design and Developed by i2soft