বিনোদন সংবাদ
‘ঘরে এন্ড বাইরে’ যিশু ও কোয়েল মল্লিক
বিনোদন ডেস্ক :
Published : Tuesday, 14 November, 2017 at 4:11 AM
‘ঘরে এন্ড বাইরে’ যিশু ও কোয়েল মল্লিকআসলে জুটি প্রথার তালিকায় কখনোই আসবেন না যিশু সেনগুপ্ত। তাকে বরাবরই দেখা গেছে বৈচিত্রময় চরিত্রে বৈচিত্রময় নায়িকাদের বিপরীতে কাজ করতে। কখনো কারো জুটি হয়েছেন তিনি এই কথা বলা মুশকিল। ঋতুপর্ণা সেনগুপ্ত থেকে শুরু করে হালের মিমি চক্রবর্তী, জুটি হয়ে সফল হয়েছেন প্রথা ভাঙার এই অভিনেতা।
সম্প্রতি শ্রাবন্তী চক্রবর্তীর সঙ্গে ‘জিও পাগলা’ নামের একটি ছবিতে কাজ করেছেন তিনি। সেই ছবিতে কাজ করতে গিয়ে তাদের প্রেমের গল্পও বাজারে ছড়িয়েছে। তবে যিশু বরাবরই স্ক্যান্ডাল সামলে চলেন। তাই দুজনের সম্পর্কটা বন্ধুত্বই দাবি করলেন। এরইমধ্যে নতুন নায়িকার গল্প নিয়ে হাজির তিনি। সেই নায়িকাটি হলেন টালিগঞ্জের সুপার কুইন কোয়েল মল্লিক। দীর্ঘদিন পর রুপালি পর্দায় ফিরছেন তিনি।
কলকাতার গনমাধ্যমের বরাতে জানা গেছে, যিশু ও কোয়েল জুটি হয়েছেন ‘ঘরে এন্ড বাইরে’ নামের একটি ছবিতে। ছবিটির গল্প লিখেছেন জনপ্রিয় চিত্রনাট্যকার মৈনাক ভৌমিক। রোমান্টিক কমেডি গল্পের জন্য তার অন্যরকম গ্রহণযোগ্যতা রয়েছে কলকাতার ছবির বাজারে।
তবে গতানুগতিক নয়, যিশু ও কোয়েল এই ছবিতে থাকছেন চমক জাগানিয়া চরিত্রে। কোয়েলের ভাষায়, ‘আমাদের জুটিকে আগেও একসঙ্গে দেখেছে দর্শক। তবে এই ছবির চরিত্রগুলো একদমই আলাদা। চমকে যাবেন দর্শক। প্রচুর বিনোদন পাবেন।’
জানা গেছে, কোয়েল কে এই ছবিতে দেখা যাবে প্লেবয়ের চরিত্রে। আর যিশু থাকছেন মনযোগী ছাত্রের ভূমিকায়। যিনি পড়াশোনাকেই জীবনের ব্রত করে নিয়েছেন। বেশ আনসোশ্যাল কিন্তু ভদ্র। মেয়ে দাপিয়ে বেড়াচ্ছে ঘরের বাইরে, আর ছেলে ঘরেই বুদ হয়ে থাকছে পড়ার টেবিলে। এই দুই চরিত্রের রসায়নই হবে ‘ঘরে এন্ড বাইরে’ ছবির কাহিনী।
এখানে সম্পর্কের মাঝে পাশের বাড়ির মাসি থেকে শুরু করে, বাবা, মা, বন্ধু-বান্ধব থাকছে সকলের ইনভলভমেন্ট। হাসি, মজা, প্রেম, ভালবাসা, টুইস্ট সবই থাকছে গল্পে। ইতিমধ্যেই প্রকাশ পেয়েছে ছবির ফার্স্ট লুক এবং এই লুক বেশ ভালো লেগেছে তা টুইট করে জানিয়েছেন প্রসেনজিৎ থেকে শুরু করে দেব ও আরও অনেকেই। উৎসহ নিয়ে ছবির শুটিংও এরইমধ্যে শুরু হয়ে গেছে। এখন কেবল এনালগ যুগের এই জুটি ডিজিটাল যুগে কতোটা বাজিমাত করে দেখাতে পারেন সেটা দেখার অপেক্ষা।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : gramerka@gmail.com, editor@gramerkagoj.com
Design and Developed by i2soft