অর্থকড়ি
শুল্ক গোয়েন্দার অভিযানে ড্রোনসহ বিপুল পরিমাণ ফোন আটক
কাগজ ডেস্ক :
Published : Tuesday, 14 November, 2017 at 3:22 PM
শুল্ক গোয়েন্দার অভিযানে ড্রোনসহ বিপুল পরিমাণ ফোন আটকরাজধানীর বিভিন্ন মার্কেটে চোরাই ফোন আটকের অভিযানে নেমে শুল্ক গোয়েন্দারা অত্যাধুনিক ড্রোনসহ বিপুল পরিমাণ ফোন আটক করেছে। গতকাল শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদপ্তর গুলশান, বসুন্ধরা সিটি মার্কেট ও ধানমন্ডি এলাকায় যুগপৎভাবে অবৈধভাবে আমদানিকৃত মোবাইল ফোন সেট আটকে বিশেষ অভিযান পরিচালনা করে।
অভিযানে ঢাকা মেট্রোপলিটন পুলিশ ফোর্স এবং বিটিআরসি কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।
শুল্ক গোয়েন্দা সূত্রে জানা যায়, বসুন্ধরা মার্কেটের ৯টি দোকান, গুলশান এভিনিউর ১টি ও ধানমন্ডির অরচার্ড পয়েন্টে ১টিসহ মোট ১১টি দোকানে এই অভিযান চালানো হয়। এই অভিযানে চোরাইপথে আনীত আইফোন১০ সহ অন্যান্য মূল্যবান ব্র্যান্ডের প্রায় ২ শতাধিক মোবাইল ফোন জব্দ করা হয়। এইসব ব্র্যান্ডের মধ্যে আইফোন, স্যামসাং গ্যালাক্সি এস৮, নোকিয়া এক্স৩, ব্ল্যাকবেরি রয়েছে।
আটককৃত মোবাইল সেটগুলোর মধ্যে ১৫টি আইফোন১০,অন্যান্য মডেলের আইফোন ১১৮টি, এপল আইপ্যাড ৮টি, স্যামসাং ৫৮টি, নোকিয়া ২টি সহ আরো অনেক ব্র্যান্ডের সেট রয়েছে। আটক এসব মোবাইলের দাম প্রায় এক কোটি টাকা। দোকানগুলোর মধ্যে ফোনএক্সচেঞ্জ থেকে বেশি সংখ্যক চোরাই মোবাইল ফোনসেট উদ্ধার করা হয়। গুলশান ও বসুন্ধরা মার্কেটের ফোনএক্সচেঞ্জের দুটো শোরুম থেকে মোট ৮৮টি দামি সেট উদ্ধার করা হয়েছে। ফোনএক্সচেঞ্জের গুলশান শো-রুম থেকে একটি ড্রোন উদ্ধার করা হয়েছে।
এটি এখন আমদানি নিষিদ্ধ পণ্য।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : gramerka@gmail.com, editor@gramerkagoj.com
Design and Developed by i2soft