দক্ষিণ-পশ্চিমাঞ্চল
বারান্দিপাড়ায় দাপিয়ে বেড়াচ্ছে উঠতি অপরাধীরা : বোমাবাজ রাজা পাকড়াও
কাগজ সংবাদ :
Published : Tuesday, 14 November, 2017 at 12:00 AM
যশোরের আলোচিত উড়ন্ত ছিনতাইকারী বোমাবাজ রাজাকে পাকড়াও করেছে পুলিশ। বারান্দিপাড়া কমিউনিউনিটি পুলিশিং ফোরামের সদস্য হারুন অর রশিদকে হত্যা চেষ্টাসহ কমিউনিটি পুলিশের আমতলা মোড়ের অফিস উড়িয়ে দেয়ার হুমকিও দেয় রাজা। ১৪ নভেম্বর বিকেলে বাড়ি ঘেরাও করে আটক করা হয় তাকে। সে প্রবাসী ফজলু করিম টুটুলের ছেলে।
স্থানীয় সূত্র জানিয়েছে, গত কয়েক মাস ধরে এলাকায় উঠতি বয়সী ডজনখানেক যুবক ছিনতাই চাঁদাবাজিসহ নানা অপরাধে জড়িয়ে পড়েছে।  তারা এলাকায়   ফেনসিডিল গাঁজা ইয়াবাসহ সব ধরনের মাদক বিকিকিনি নিয়ে ব্যস্ত। স্থানীয় শান্তিশৃংখলা কমিটিকে বৃদ্ধাঙ্গুলি দেখিয়ে তারা যথেচ্ছা চালিয়ে যাচ্ছে। এনিয়ে এলাকাবাসী ওইসব সন্ত্রাসীর নাম উল্লেখ করে পুলিশ সুপারের কাছে লিখিত অভিযোগ করেন। এসময় পুলিশ টহল বাড়লে পালিয়ে যায় রাজা, নাছির ও আল আমিন। সম্প্রতি রাজা এলাকায় আবার সরব হয়েছে। সে এলাকার শ্রমিকনেতা ও কমিউনিটি পুলিশিংয়ের সদস্য হারুন অর রশিদকে হত্যার হুমকি দেয়। এছাড়ার তার ছেলেকে অস্ত্র দেখায়। ১৪ নভেম্বর রাজা শ্রমিকনেতা হারুন অর রশিদ ফুলুর বাড়ির পাশে বোমা নিয়ে ওঁৎ পেতে ছিল। এসময় জনতা ধাওয়া করলে সে পালানোর চেষ্টা করে। তার হাতে থেকে পড়ে বোমাটি ফেটে যায়। এ খবর পুলিশে দিলে বাড়ি ঘেরাও করা হয়। এরপর বাড়ির চার তলায় অভিযান চালিয়ে আটক করা হয় রাজাকে। তার বিরুদ্ধে মামলা দেয়ার প্রস্তুতি চলছে বলে থানার ডিউটি অফিসার এসআই শহিদুল ইসলাম জানিয়েছেন। তিনি জানান,  রাজা আটক আছে। আজ তার বিরুদ্ধে মামলা দিয়ে চালান দেয়া হবে।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : gramerka@gmail.com, editor@gramerkagoj.com
Design and Developed by i2soft