দক্ষিণ-পশ্চিমাঞ্চল
যশোর কেন্দ্রীয় কারাগারে দু’ আসামির ফাঁসি কার্যকর যেকোনো দিন
নিজাম উদ্দিন শিমুল :
Published : Wednesday, 15 November, 2017 at 4:06 AM
যশোর কেন্দ্রীয় কারাগারে দু’ আসামির ফাঁসি কার্যকর যেকোনো দিনযশোর কেন্দ্রীয় কারাগারে কয়েকদিনের মধ্যে চুয়াডাঙ্গা জেলার আলোচিত দু’টি হত্যা মামলায় দু’ আসামির ফাঁসি কার্যকর হতে যাচ্ছে। কারা কর্তৃপক্ষ ফাঁসি কার্যকর করতে প্রস্তুতি গ্রহণ করছে বলে সংশ্লিষ্ট একাধিক সূত্র জানিয়েছে। ইতোমধ্যে কারাগার থেকে পুলিশ সুপার,সিভিল সার্জনসহ সংশ্লিষ্ট বিভিন্ন দপ্তরে এ সংক্রান্ত পত্র পাঠনো হয়েছে বলে সূত্র জানিয়েছে। কয়েকদিন আগে ফাঁসির রায় কার্যকর করার অপেক্ষায় রাখা আসামিদের আত্মীয় স্বজনদের সাথে সাক্ষাত করানো হয়েছে বলে নিশ্চিত করেছে একটি সূত্র। যশোর কেন্দ্রীয় কারাগার থেকে জামিনে বের হওয়া একব্যক্তি জানান, চুয়াডাঙ্গা জেলার আলমডাঙ্গা উপজেলার ঝড়– ও মোকামের ফাঁসি কার্যকর নিয়ে কারা অভ্যন্তরে ব্যাপক আলোচনা চলছে। ইতোমধ্যে ফাঁসির মঞ্চ পরীক্ষা নিরীক্ষা করাসহ প্রায়ই চলছে জল্লাদদের মহড়া। তিনি আরো জানান, কেউ বলছে এ সপ্তাহের বৃহস্পতিবার আবার কেউ বলছে আগামী সপ্তাহের রোববার তাদের ফাঁসি কার্যকর হবে।
এ বিষয়ে যশোর কেন্দ্রীয় কারাগারের জেলার আবু তালেবের কাছে জানতে চাইলে তিনি গ্রামের কাগজকে বলেন, ফাঁসি সম্পর্কে কোনো তথ্য দেয়ার সময় এখনো আসেনি। যখন সময় আসবে তখন জানতে পারবেন।
কারাগারের সিনিয়র জেলসুপার কামাল হোসেন বলেন, যশোর কেন্দ্রীয় কারাগার যে কোনো মুহূর্তে যে কোনো আসামির ফাঁসির আদেশ পেলে তা তাৎক্ষণিক কার্যকর করতে সার্বিক দিক থেকে সক্ষম। যদি আদেশ আসে তাহলে ফাঁসি হবে। আর হলে আপনারা জানতে পারবেন।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : gramerka@gmail.com, editor@gramerkagoj.com
Design and Developed by i2soft