ক্রীড়া সংবাদ
দিনাজপুরে শেখ রাসেল স্মৃতি ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন
সাহেব, দিনাজপুর :
Published : Wednesday, 22 November, 2017 at 5:56 PM
দিনাজপুরে শেখ রাসেল স্মৃতি ফুটবল টুর্নামেন্টের উদ্বোধনবাংলাদেশ ফুটবল এসোসিয়েশন দিনাজপুর জেলা শাখার সভাপতি ও প্রেসক্লাবের সাধারন সম্পাদক গোলাম নবী দুলাল বলেন, যুব সমাজকে মাদকের ভয়াল থাবা থেকে রক্ষা করতে খেলাধুলার বিকল্প নেই। খেলাধুলা মন ও শরীরকে সুস্থ্য রাখে। এ ধরনের টুর্নামেন্টে যুব সমাজকে অংশগ্রহন করার মাধ্যমে দেশে মাদক মুক্ত সমাজ গড়তে সহায়ক শক্তি হিসেবে কাজ করবে। তিনি বলেন, একটি রাজনৈতিক দল হলেও স্বেচ্ছাসেবকলীগের এ উদ্যোগ প্রসংশনীয়। দেশের প্রতিটি রাজনৈতিক দলকে এ ধরনের উদ্যোগ গ্রহন করা উচিত বলে তিনি মনে করেন।
২২ নভেম্বর বুধবার গোলাম নবী দুলাল দিনাজপুর জেলার ফুলবাড়ী উপজেলার গুয়াডাঙ্গা আটপুকুর হাট মাঠে শেখ রাসেল স্মৃতি ফুটবল টুর্নামেন্ট ২০১৭ এর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন। টুর্নামেন্টের প্রধান পৃষ্ঠপোষকতায় ছিলেন দিনাজপুর জেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক জাকারিয়া জাকির। টুর্নামেন্টে ৮টি দল অংশগ্রহন করবে। উদ্বোধনী খেলায়ার দিনাজপুর মানু স্মৃতি ফুটবল একাডেমী ও ইয়াং স্টার পার্বতীপুর মোকাবিলা করে।
এর আগে আলোচনা সভায় শেখ রাসেল স্মৃতি ফুটবল টুর্নামেন্টের আহবায়ক মেহেদী হাসান মিঠুর সভাপতিত্বে বক্তব্য রাখেন দিনাজপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও রংপুর বিভাগীয় ক্রীড়া সংস্থার নির্বাহী সদস্য আবু ইবনে রজব, সাংগঠনিক সম্পাদক তছলিম উদ্দীন, সবুজ, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি হারুন-উর রশীদ রায়হান, শেখ রাসেল স্মৃতি ফুটবল টুর্নামেন্টের সদস্য সচিব মোকারম হোসেন প্রমুখ। টুর্নামেন্টে হাজারো দর্শকের সমাগমে মুখরিত হয়ে উঠে খেলার মাঠ। 



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : gramerka@gmail.com, editor@gramerkagoj.com
Design and Developed by i2soft