ওপার বাংলা
টাকা ছড়িয়ে ‘গো-মাংস’ রাজনীতি থেকে দাঙ্গা বাধায় বিজেপি : মমতা
কাগজ ডেস্ক :
Published : Friday, 1 December, 2017 at 4:29 PM
টাকা ছড়িয়ে ‘গো-মাংস’ রাজনীতি থেকে দাঙ্গা বাধায় বিজেপি : মমতা পশ্চিমবঙ্গে সম্প্রীতির পরিবেশ বিষিয়ে দেয়ার ষড়যন্ত্র করছে বিজেপি। সে জন্য তারা  বাধানোর ছক কষছে বলে অভিযোগ করেছেন প্রদেশটির মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বৃহস্পতিবার দক্ষিণ ২৪ পরগনার এক জনসভায় এ অভিযোগ করেন তিনি।
মমতা বলেন, সরকারের কাছে খবর রয়েছে ২৪ পরগনার সীমান্তে ভিন রাজ্য থেকে বহু লোক ঢুকেছে। তারা টাকা ছড়াচ্ছে। কখনও মাংস খাইয়ে কখনওবা প্ররোচনা দিয়ে দাঙ্গা বাধানোর চেষ্টা হচ্ছে।
তিনি অভিযোগ করেন, বিজেপি টাকা ছড়িয়ে ষড়যন্ত্র করে দাঙ্গা লাগানোর চক্রান্ত করছে। ওদের ফাঁদে পা দেবেন না। আপনার ঘরে অশান্তির আগুন ধরিয়ে দেবে। ওরা মিষ্টি দেবে এক ঝুড়ি কিন্তু নিয়ে যাবে ভূরি ভূরি।
তবে অভিযোগের বিপরীতে বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ পাল্টা বলেন, আমরা কোথাও দাঙ্গায় মদদ দিই না। মুখ্যমন্ত্রী তোষণের যে রাজনীতি করছেন তার ফলেই গ্রামে গ্রামে দাঙ্গা হচ্ছে। আর নরেন্দ্র মোদি সরকারই হল প্রকৃত গরিব-বন্ধু সরকার।
সম্প্রতি এ অঞ্চলে বেশ কয়েকটি গোষ্ঠী সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে ঘরছাড়া হয়েছেন অনেকেই। পুড়েছে বাড়িঘর। কোথাও কোথাও তার সঙ্গে জড়িয়ে গেছে শাসক দলের স্থানীয় নেতাদের কারও কারও নাম।
এ জন্য অবশ্য স্থানীয় তৃণমূল নেতাদেরও সাবধান করে গেছেন মমতা।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : gramerka@gmail.com, editor@gramerkagoj.com
Design and Developed by i2soft