প্রেস বিজ্ঞপ্তি
যবিপ্রবিতে ঐতিহাসিক যশোর মুক্ত দিবস পালিত
প্রেস বিজ্ঞপ্তি :
Published : Wednesday, 6 December, 2017 at 8:17 PM
যশোরবাসীর গৌরবোজ্জ্বল দিন ৬ ডিসেম্বর। ১৯৭১ সালের এই দিনে বর্বর পাকিস্তানীদের হাত থেকে বাংলাদেশের প্রথম মুক্ত জেলা হিসাবে আত্মপ্রকাশ করে যশোর।
বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড যবিপ্রবি শাখার উদ্যোগে গতকাল যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (যবিপ্রবি)-তে পালন করা হয় ঐতিহাসিক যশোর মুক্ত দিবস। দিবসটি উদযাপনের অংশ হিসেবে সকাল সাড়ে দশটায় বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের সামনে থেকে আনন্দ র‌্যালি বের হয়। র‌্যালিটি সমগ্র বিশ্ববিদ্যালয় প্রদক্ষিণ শেষে বিশ্ববিদ্যালয়ে অবস্থিত জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরালে পুস্পস্তবক অর্পণের মাধ্যমে শেষ হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার মুক্তিযোদ্ধা অধ্যাপক শেখ আবুল হোসেন। তিনি বর্তমান মুক্তিযোদ্ধা প্রজন্মের উদ্দেশ্যে বিভিন্ন দিক নির্দেশনামূলক বক্তব্য রাখেন।
যবিপ্রবি মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের আহবায়ক হায়াতুজ্জামানের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন পরিচালক (হিসাব) জাকির হোসেন, পরিচালক (প ও উ) পরিতোষ কুমার বিশ্বাস, প্রধান প্রকৌশলী হেলাল উদ্দিন পাটোয়ারী, উপ-গ্রন্থাগারিক স্বপন কুমার বিশ্বাস, কর্মচারী সমিতির সভাপতি সাজ্জাদুল আলম রনি, সাধারণ সম্পাদক রমিজ উদ্দীন, যুগ্ম-আহবায়ক রাজু আহম্মেদ, সদস্য- শামসির জাহান রানা, সহকারী ডাটা বেজ প্রোগ্রামার (আইসিটি সেল) এস.এম. ওয়ালিউজ্জামান, রুমেল রহমান রনি, সদস্য সচিব রবিউল ইসলাম, আজমল হোসেন, ইসমতারা পারভীন, হাবিবুর রহমান, মাহমুদুল হোসেন, সরদার ফরিদ আহম্মেদ, সুদিপ্ত শাহীন, হাফিজ আল আসাদ, আব্দুল ওহাব, ফয়সাল কবির, সেলিম রেজা, হাফিজুর রহমান, রবিউল ইসলাম, জহির উদ্দিনসহ প্রমুখ উক্ত অনুষ্ঠানে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় জামে মসজিদের খাদেম মোঃ রবিউল ইসলাম।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : gramerka@gmail.com, editor@gramerkagoj.com
Design and Developed by i2soft