দক্ষিণ-পশ্চিমাঞ্চল
রাজস্বখাত থেকে বেতন-ভাতার দাবিতে মোমবাতি প্রজ্জ্বলন
কাগজ সংবাদ :
Published : Thursday, 7 December, 2017 at 5:17 AM
রাজস্বখাত থেকে বেতন-ভাতার দাবিতে মোমবাতি প্রজ্জ্বলনপৌরসভা কর্মকর্তা-কর্মচারিদের বেতন ভাতাও পেনশন রাজস্ব কোষাগার থেকে প্রাপ্তির দাবিতে বুধবার সন্ধ্যায় প্রেসক্লাব যশোরের সামনে মোমবাতি প্রজ্জ্বলন করেছে বাংলাদেশ পৌরসভা সার্ভিস এসোসিযেশন জেলা শাখা।
এ সময় বক্তারা বলেন, পৌরসভার কর্মকর্তা ও কর্মচারিদের রাজস্বখাত থেকে বেতন দেয়া হয় না। যার ফলে বেতন-ভাতা ও পেনশনসহ নানা প্রকার সুবিধা প্রাপ্তির জন্য পৌরসভার উপর চাতক পাখির মতো চেয়ে থাকতে হয়। যা অত্যন্ত লজ্জাজনক ও কষ্টের। কারণ বর্তমানে যে পরিমান বেতন তারা পান তাতে পরিবার পরিজন নিয়ে সংসার চলে না। তাছাড়া পেনশন প্রাপ্তিতেও রয়েছে নানা জটিলতা। এ জন্য তারা দীর্ঘদিন ধরে সরকারি খাত থেকে বেতন ভাতা প্রাপ্তির জন্য আন্দোলন করে আসছে। আগামী ১৮ ডিসেম্বর প্রেসক্লাব যশোরের সামনে সন্তানদের নিয়ে মানববন্ধন করবে বলে জানান নেতৃবৃন্দ। একই সাথে আগামী ২৭ ডিসেম্বর ঢাকায় মহাসমাবেশ করবে সংগঠনের কেন্দ্রীয় কমিটি।
গতকাল বাংলাদেশ পৌরসভা সার্ভিস এসোসিয়েশন জেলা শাখার সভাপতি আফজাল হোসেন, সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন রনি, ঝিকরগাছার সভাপতি শাহ আলম মিন্টু। আরও অংশ নেন জেলা কমিটির সহসভাপতি কালীমুল্লাহ সিদ্দিক, সহ-সাধারণ সম্পাদক রিনা পারভিনসহ যশোরের সকল পৌরসভার নেতৃবৃন্দ।   




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : gramerka@gmail.com, editor@gramerkagoj.com
Design and Developed by i2soft