বিনোদন সংবাদ
‘আব্রাহামে’র মত দুর্ভাগা যেনো আর কেউ না হয়
বিনোদন ডেস্ক :
Published : Thursday, 7 December, 2017 at 5:17 AM
‘আব্রাহামে’র মত দুর্ভাগা যেনো আর কেউ না হয় ২০০৬ সালে ‘কোটির টাকার কাবিন’ শীর্ষক ছবির মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক হয় শাকিব-অপু জুটির। চলচ্চিত্রে একের পর এক হিট ছবি নিয়ে জনপ্রিয় হয়ে উঠেন এই তারকা জুটি। পর্দার রসয়নটা যেমন ছিল তাদের মধ্যে ঠিক তার উল্ট দিকে পর্দার বাহিরেও এর ব্যতিক্রম ছিল না। বর্তমান সালটা ২০১৭। এটা যেন শাকিবময় হয়ে আছে।
বিয়ে হয় ২০০৮ সালের ১৮ এপ্রিল। দীর্ঘ নয় বছর বিয়ের খবর গোপন রাখেন শাকিব-অপু। এর মাঝে ঘটে যায় না বলা অনেক ঘটনা। আট বছর পর গত বছরের ২৭ সেপ্টেম্বর কলকাতার ক্লিনিকে অপুর কোল জুড়ে আসে শাকিবের প্রথম পুত্র সন্তান। নাম রাখা হয় আব্রাহাম খান জয়। সন্তানের জন্মের সময় ছবির শুটিং নিয়ে ব্যস্ত থাকায় পুত্রকে দেখতে আসতে পারেনি শাকিব। সন্তনের প্রতি দায় সারাতে শুধু অর্থই দিয়ে গেছেন শাকিব। এমন অভিযোগ তুলে ধরেন অপু নিজেই।
চলতি বছরের ১০ এপ্রিল একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলে ছয় মাস বয়সী ছেলে আব্রামকে সঙ্গে নিয়ে হাজির হন অপু। বিয়ের খবর ফাঁস করে বলেন,  ‘আমি শাকিবের স্ত্রী, আমাদের ছেলে আছে।’
তিনি আরো বলেন, শাকিবের ঢাকার বাসায় এই বিয়ে হয়। পরিবারের কাছের লোকজন সেই বিয়েতে উপস্থিত ছিলেন। বিয়ের সময় আমার নাম হয় অপু ইসলাম খান। শাকিবের ইচ্ছাতেই এতদিন বিয়ের বিষয়টি গোপন রাখা হয়েছে। শাকিবের ভালো চিন্তা করে এতদিন চুপ করেছিলাম। অনেক ছাড় দিয়েছি। ধৈর্য ধরতে ধরতে শেষ সীমানায় পৌঁছে গেছি। কারণ, সে আমাকে সবসময় ছোট করেছে। অনেক লাঞ্ছনা সহ্য করেছি। কিন্তু আর সইতে পারলাম না। তাই টিভি লাইভের মাধ্যমেই সারাদেশকে জানিয়ে দিলাম। কারণ এ সত্য প্রকাশটা আমার জন্য নয়, আমার সন্তানের ভবিষ্যতের জন্য।’         
অপু বিশ্বাস বলেন, ‘অন্তঃসত্ত্বা হওয়ার পর শাকিব আমাকে বলেছিল নিজেকে লুকিয়ে রাখতে। তাই লুকিয়েছিলাম। কিন্তু সন্তান হওয়ার সময় শাকিব আমার পাশে ছিল না। তবে ঢাকায় আসার পর সন্তানকে দেখতে আসে। সন্তানের সব খরচও দেয়। সর্বশেষ ৮ এপ্রিল রাতেও সে আমার সাথে দেখা করেছে। বাচ্চাকে আদর করেছে।
এই এক বছরে সন্তানের প্রতি কতটুকু দায়িত্ব পালন করেছেন সন্তানের বাবা শাকিব। শুধু কি অর্থ দিয়েই দায় সারতে চেয়েছেন শাকিব। সর্বশেষ শাকিব সন্তানের সাথে দেখা করতে গিয়েছেন পহেলা বৈশাখে। এর পর ছেলের জন্মদিনে বাবা হিসেবে কি এতটুকু দায়িত্ব ছিল না শাকিবের। ছেলের জন্মদিনে না গিয়ে ৫ লক্ষ টাকা দিয়েছেন শাকিব। সেখানেও তিনি টাকা দিয়ে দায় সারতে চেয়েছেন।
কি পেল আব্রাহাম খান জয়? জন্মের সময় বাবা ছিলেন না, জন্মের পরও বাবার আদরকে জয় করতে পারেনি জয় নামের ছোট্ট এই শিশুটি। এখানে মায়াবী ছোট্ট এই শিশুটির কি দোষ ছিল। কেন সে বাবার আদর থেকে বঞ্চিত। কেনই বা জন্মের পর পরই বুঝ না হতেই বাবা-মাকে পৃথক পৃথক দেখতে হচ্ছে। পৃথিবীতে আসাটাই ছিল আব্রাহামের সবচেয়ে বড় অপরাধ। যেখানে কিনা শাকিব নিজেই চেয়েছেন পৃথিবীতে আব্রাহামের আগমন না ঘটুক। আর যাই ঘটুক, এটা না ঘটুক আব্রাহামের মত দুর্ভাগা আর যেন কেউ না হয়।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : gramerka@gmail.com, editor@gramerkagoj.com
Design and Developed by i2soft