মঙ্গলবার, ১৬ জানুয়ারি, ২০১৮
আজকের রাশিফল
কথাবার্তায় সংযত থাকুন মেষ, নতুন অতিথি আসতে পারে কন্যার
Published : Sunday, 7 January, 2018 at 3:33 PM
কথাবার্তায় সংযত থাকুন মেষ, নতুন অতিথি আসতে পারে কন্যারমেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)  
কোনো নতুন কাজের ব্যাপারে সুযোগ আসতে পারে। প্রেমিক-প্রেমিকাদের মধ্যে ছোট কারণে বিবাদ হতে পারে। কথাবার্তায় একটু সংযত থাকুন। ব্যবসার দিকে কোনো চাপ আসতে পারে। আইনি কাজে সফল হবেন।

বৃষ: (২১ এপ্রিল – ২১ মে)
ব্যয় বাড়তে পারে। শত্রুর কারণে মানসিক চাপ। সংসারে শান্তির জন্য কিছু ব্যবস্থা নিতে হতে পারে। বাবা-মায়ের সঙ্গে কোনো বিশেষ আলোচনার সম্ভাবনা। প্রেমযোগ মিশ্র।


মিথুন: (২২মে – ২১ জুন)
গলার কোনো রোগ বাড়তে পারে। রাজনীতির লোকদের জন্য কোনো সুযোগ আসতে পারে। চাকরির স্থানে চাপ। সংসারের কাজ বাড়তে পারে। প্রেমযোগ শুভ।


কর্কট: (২২ জুন – ২২ জুলাই)
খেলাধুলার জন্য আগ্রহ বাড়বে। পড়াশোনার জন্য বিদেশযাত্রার সুযোগ। ব্যবসায় উন্নতি হতে পারে। আইনি কোনো ব্যবস্থার জন্য খরচ বাড়তে পারে। প্রেম নিয়ে ধীরে এগোনোই কাম্য।

সিংহ: (২৩ জুলাই - ২৩ আগস্ট)  
অপরের উপকার করে সুনাম বাড়বে। প্রেমের ব্যাপারে মনে কোনো চাপ আসতে পারে। ব্যবসার দিকে বাধা। ভ্রমণে বাধা আসতে পারে। বাড়তি খরচ।


কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)  
কোনো বাজে আচরণ করে ফেলতে পারেন। আর্থিক লোভ বা সম্পত্তির প্রতি আসক্তি বাড়বে। বাড়িতে নতুন অতিথি আসতে পারে। চাকরির স্থানে চাপ। প্রেমযোগ শুভ।


তুলা: (২৪ সেপ্টেম্বর  – ২৩ অক্টোবর)
পেটের সমস্যা। প্রতিবেশীর সঙ্গে বিবাদে যাবেন না। ব্যবসার ব্যাপারে পাওনা আদায় হতে পারে। প্রেম নিয়ে মানসিক চাপ। যাত্রাযোগ শুভ।

বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)
না বুঝে কথা বলার জন্য কোনো বিপদআসতে পারে। সাহিত্যচর্চায় মনে আনন্দ পাবেন। শত্রুর কারণে কোনো চিন্তা বাড়তে পারে। পারিবারিক কারণে কোনো অশান্তি বাড়তে পারে। প্রেমযোগ মিশ্র।



ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)
সকাল থেকে শরীর নিয়ে কোনো চাপ বাড়তে পারে। পড়াশোনার জন্য কোনো ভয় ভাব মনে আসতে পারে। সবাই মিলে ভ্রমণে আনন্দ। বাড়তি খরচ হতে পারে। প্রেমযোগ মিশ্র।


মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)  
ব্যবসার দিকে কোনো কারণে ঋণ নিতে হতে পারে। কর্মস্থান পরিবর্তনের সম্ভাবনা। প্রতিবেশীর সঙ্গে শত্রুভাব জন্ম নিতে পারে। আইনি ব্যবস্থা নিতে হতে পারে। উত্তেজনার ফলে রক্তচাপ বাড়বে।


কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)
কোনো অসহায় অবস্থায় পড়তে পারেন। অন্যের করা কাজের জন্য বদনাম হতে পারে। কিছু পাওনা আদায় হতে পারে। শরীর নিয়ে বাড়তি খরচ। প্রেমযোগ মিশ্র।



মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)
শত্রুর দ্বারা কোনো ক্ষতি হতে পারে। আশা পূরণ করতে বাধা। সন্তানের দিকে কোনো শুভ কিছু ঘটতে পারে। চাকরির স্থানে চাপ বাড়বে। প্রেমযোগ শুভ।




আরও খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : gramerka@gmail.com, editor@gramerkagoj.com
Design and Developed by i2soft