মঙ্গলবার, ১৬ জানুয়ারি, ২০১৮
তথ্য ও প্রযুক্তি
যৌনতা থেকে রান্না সবই করবে রোবট!
কাগজ ডেস্ক :
Published : Thursday, 11 January, 2018 at 8:15 PM
যৌনতা থেকে রান্না সবই করবে রোবট!আধুনিক প্রযুক্তি নির্ভর বিশ্বে এখন অনেক কিছুই করা সম্ভব। অনেকেই বলছেন, বর্তমান বিশ্বে সেক্স রোবটের চাহিদায় অবলুপ্তি হতে পারে পুরুষ সঙ্গীর।
একটি গবেষণায় উঠে এসেছে, নারীদের মাঝেই এমন চাহিদা বাড়ছে। এ তথ্য সম্পর্কে হার্ভার্ড ইউনিভার্সিটির গণিতজ্ঞ ড. ক্যাথি ও’নিল জানিয়েছেন, অদূর ভবিষ্যতে ‘মেন বটস’-এ আনন্দ ফুর্তিতে মজে যাবেন নারীরা, এই সমস্ত পুরুষ রোবট রান্নাবান্নাও করতে পারে। খবর কলকাতা২৪।
গবেষকদের মতে, নারীরা শুধুমাত্র প্রেম, ভালোবাসা ও যৌনতার বাইরেও চান যেনো তাদের ঘরের কাজকর্মও তার সঙ্গী শেয়ার করুক।
স্বভাবতই বাড়ির সকল কাজ মানুষের থেকে অনেক বেশি ভালভাবে করবে এই রোবট। এজন্য আগামী দিনগুলোতে নারীদের ‘মেন বটস’-এ আকৃষ্ট হবার পরিমাণ বেড়ে যাবে এটা অস্বাভাবিক কিছু নয়।
বিশ্বের মোট পাঁচজন সেক্স রোবট নির্মাতা রয়েছে। তাদের মেন বটসের দাম ৫৪০০ ডলার থেকে ১৫,৭০০ ডলার পর্যন্ত। ডিলাক্স মডেলের জন্য সবথেকে বেশি দাম। যদিও বর্তমানে ৯৫ শতাংশ পুরুষই সেক্স রোবট ব্যবহার করে থাকে, তবে খুব শীঘ্রই ছবিটা পাল্টে যাবে বলে মনে করা হচ্ছে।
হার্ভার্ড ইউনিভার্সিটির গণিতজ্ঞ ড. ক্যাথি ও’নিল গবেষকের মতে, এতে করে পুরুষরাই বেশি বিপদ পড়বে। কারণ ‘মেন বটস’ রোবট তাদেরকে পিছনে ফেলে সামনে এগিয়ে যাবে।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : gramerka@gmail.com, editor@gramerkagoj.com
Design and Developed by i2soft