মঙ্গলবার, ১৬ জানুয়ারি, ২০১৮
শিক্ষা বার্তা
যশোর ক্লাব হাউজ পাবলিক স্কুলে বর্ণিল পুনর্মিলনী উদযাপন
কাগজ সংবাদ :
Published : Saturday, 13 January, 2018 at 6:07 AM
যশোর ক্লাব হাউজ পাবলিক স্কুলে বর্ণিল পুনর্মিলনী উদযাপন পৌষের শেষে কনকনে শীতে যখন চারদিকে নানা বয়সের মানুষ নাকাল। সেই মুহূর্তে যশোরের মুড়লির ক্লাব হাউজ পাবলিক স্কুলের ২৫ বছর পূর্তি উপলক্ষে আয়োজন করা হয় বর্ণিল পুনর্মিলনী অনুষ্ঠান। এতে দেশের বরেণ্য শিক্ষক, অভিনেতা, অভিনেত্রী, গণমাধ্যম ব্যক্তিত্ব, ব্যবসায়ীসহ নানা পেশা শ্রেণির মানুষ অংশ নেয়।
সকাল ৯টায় এ আয়োজনের উদ্বোধন করেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের নাট্যকলা বিভাগের অধ্যাপক ও অভিনেতা রহমত আলী ও অভিনেত্রী ওয়াহিদা মল্লিক জলি।
১১ টায় র‌্যালি ও বেলা ১২টায় শুরু হয় প্রথম পর্বের আলোচনা সভা। এতে বক্তৃতা করেন জেলা প্রাথমিক শিক্ষা অফিসার তাপস কুমার অধিকারী।
দিনব্যাপী আয়োজনে সভাপতিত্ব করেন ক্লাব হাউজ পাবলিক স্কুলের পুনর্মিলনী উৎসব উদযাপন পর্ষদের সভাপতিত্ব করেন আহবায়ক শেখ সাজেদুর রহমান অপু।
বিকেলের পর্বে আলোচনায় প্রধান অতিথি ছিলেন যশোরের জেলা প্রশাসক আশরাফ উদ্দিন। বিশেষ অতিথি ছিলেন দৈনিক গ্রামের কাগজ সম্পাদক মবিনুল ইসলাম মবিন। প্রধান আলোচক ছিলেন সূর্য সংঘ ও ক্লাব হাউজ পাবলিক স্কুলের সভাপতি খন্দকার মহিব্বুর রহমান হিরণ। যশোর ক্লাব হাউজ পাবলিক স্কুলে বর্ণিল পুনর্মিলনী উদযাপন
এ সময় বক্তারা বলেন, পুনর্মিলনী অনুষ্ঠান একটি প্রতিষ্ঠানের রূপরেখা পাল্টে ফেলে। কারণ সমাজের নানা শ্রেণিপেশার মানুষ ছুটে আসেন তাদের স্মৃতি বিজড়িত প্রিয় প্রতিষ্ঠানে। কিছু সময়ের জন্যে মেতে উঠেন যশোর ক্লাব হাউজ পাবলিক স্কুলে বর্ণিল পুনর্মিলনী উদযাপন পুরানো সেই বন্ধু ও চলার সাথীদের নিয়ে। এ কারণে সকলকে এ ধরনের আয়োজনে উৎস দিতে হবে। তাহলে স্কুল কলেজের ভাবমূর্তি পরিবর্তন করা সম্ভব।
এ আয়োজনে অন্যান্য অতিথিরা ছিলেন সূর্য সংঘের সাধারণ সম্পাদক শেখ সদরুল আনাম মন্টু, প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক হাফিজুর রহমান, এন্ডোমিডা এডুকেশন এন্ড মাইগ্রেশনের পরিচালক মাহফুজুল হাসান প্রমুখ। বিকেল ৪টার স্মৃতিচারণে অংশ নেন প্রাক্তন শিক্ষার্থীরা। পরে লোকসংগীত পরিবেশন করেন ফকির শাহাবুদ্দিন।   
পরিচালনা করেন এমএসটিপির ভারপ্রাপ্ত অধ্যক্ষ ও ক্লাব হাউজ পাবলিক স্কুলের পরিচালক খায়রুল আনাম ও এ আয়োজনের সদস্য সচিব শেখ সউদ আল রশিদ ড্যানি।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : gramerka@gmail.com, editor@gramerkagoj.com
Design and Developed by i2soft