শনিবার, ২৪ ফেব্রুয়ারি, ২০১৮
ক্রীড়া সংবাদ
যশোরে বর্ণিল আয়োজন
জয় বাংলা ফুটবল লিগের লোগো উন্মোচন
আবুল বাসার মুকুল :
Published : Thursday, 1 February, 2018 at 6:40 AM
জয় বাংলা ফুটবল লিগের লোগো উন্মোচনবঙ্গবন্ধুর ৭ই মার্চের ঐতিহাসিক ভাষণ ইউনেস্কো’র “বিশ্ব প্রামাণ্য ঐতিহ্য” হিসেবে অন্তর্ভুক্ত হওয়ায় যশোর জেলা ফুটবলের সর্বোচ্চ সংস্থা জেলা ফুটবল এসোসিয়েশন (ডিএফএ) এবার প্রথম বিভাগ ফুটবল লিগের নামকরণ করে জয় বাংলা প্রথম বিভাগ ফুটবল লিগ। এক সময়ের মাঠ কাঁপানো দেশ বরণ্যে ফুটবল খেলোয়াড় বর্তমানে ফুটবল কল্যাণে কাজ করে যাচ্ছেন সারা দেশব্যাপী তাদের মিলন মেলায় পরিণত হয় লোগো উন্মোচন অনুষ্ঠানটি। এ অনুষ্ঠানে সাফ ফুটবলে চ্যাম্পিয়ন অনূর্ধ্ব-১৫ নারী ফুটবল দলকেও সংবর্ধনা দেয়া হয়।
আর এসব পর্বকে আরো রোমাঞ্চকর করে তোলেন আন্তর্জাতিক খ্যাতি সম্পন্ন কন্ঠশিল্পী সাবিনা ইয়াসমিন ও ফেরদৌস ওয়াহিদ।
যশোর জিলা স্কুল মাঠে নির্মিত মঞ্চে অতিথিদের আসন গ্রহণের আগেই জাতীয় সঙ্গীত ও জয় বাংলা বাংলার জয় উদ্বোধনী গানের পরই মঞ্চে আসন গ্রহণ করেন অনুষ্ঠানের প্রধান অতিথি বাংলাদেশ ফুটবল ফেডারেশন-বাফুফের সভাপতি কাজী সালাউদ্দিন। বিশেষ অতিথি ছিলেন সিনিয়র সহ-সভাপতি সালাম মুশির্দী, সহ সভাপতি কাজী নাবিল আহমেদ এমপি, তাবিথ আউয়াল, মহিউদ্দিন বাবু, কার্যনির্বাহী পরিষদের সদস্য আমিরুল ইসলাম বাবু, বাফুফের মহিলা উইংয়ের চেয়ারম্যান মাহফুজা আক্তার কিরণ, বাফুফের সাধারণ সম্পাদক আবু নাইম সোহাগ, খুলনা বিভাগীয় ফুটবল এসোসিয়েশনের সভাপতি আজমল আহমেদ তপন, স্বাধীন বাংলা ফুটবল দলের সদস্য আব্দুল হাকিম, লুৎফর রহমান।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা ফুটবল এসোসিয়েশনের প্রধান উপদেষ্টা ও জেলা প্রশাসক মোঃ আশরাফ উদ্দিন। এছাড়া স্বাগত বক্তব্য রাখেন জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি আসাদুজামান মিঠু। জয় বাংলা ফুটবল লিগের লোগো উন্মোচন
এছাড়া উপস্থিত ছিলেন বাফুফের টেকনিক্যাল এন্ড স্ট্যাটেজিক ডাইরেক্টর পল থমাস স্মলী, জাতীয় দলের সাবেক ফুটবলার অমিত খান শুভ্র।
প্রধান অতিথি কাজী মোঃ সালাউদ্দিন তার বক্তব্যের শুরুতেই ফুটবল জীবনে যশোর কারাগারে থাকাকালীন স্মৃতি রোমন্থন করেন। তিনি বলেন নানা কারণে যশোর অত্যান্ত গুরুত্বপূর্ণ একটি জেলা। আর এ জেলার কৃতি সন্তান বাফুফের সহ-সভাপতি কাজী নাবিল আহমেদ এমপি, ডিএফএ’র সভাপতি আসাদুজামান মিঠু সহ অন্যান্যরা যেভাবে কাজ চালিয়ে যাচ্ছেন তাতে আমি আশাবাদী আগামীতে এ জেলার খেলোয়াড়রা জাতীয় দলে আবার খেলবে।
তিনি আরো জানান, যশোরের এ অনুষ্ঠান আমাকে মুগ্ধ করেছে। প্রতিটি জেলায় এ ধরণের কার্যক্রম অব্যাহত থাকলে অবশ্যই ফুটবলের সংকট থাকবে না। ফুটবল আবারো ফিরবে আগের মহিমায়।
আগত অতিথিদের জেলা ফুটবল এসোসিয়েশনের পক্ষ থেকে সংবর্ধনার পাশাপাশি ক্রেস্ট প্রদান করা হয়।
সাফ চ্যাম্পিয়নশিপ অনূর্ধ্ব-১৫ নারী ফুটবল দলের অধিনায়ক মারিয়া মান্ডা জানান, এবারই যশোরে প্রথম আসা। আমাদের যেভাবে সংবর্ধনা দেয়া হয়েছে তাতে সত্যিই আমরা আনন্দিত ও অভিভূত। এই প্রথম দেশের কোন জেলা ফুটবল এসোসিয়েশন আমাদেরকে এভাবে উৎসাহ দিয়েছে। এটা আমরা কোনদিন ভুলতে পারবো না।
অনুষ্ঠানে অনেক রাত পর্যন্ত সঙ্গীত পরিবেশন করে যশোরবাসীকে মুগ্ধ করে রাখেন সাবিনা ইয়াসমিন।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : gramerka@gmail.com, editor@gramerkagoj.com
Design and Developed by i2soft