শনিবার, ২৪ ফেব্রুয়ারি, ২০১৮
ক্রীড়া সংবাদ
চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়াম নিষেধাজ্ঞার শঙ্কায়
ক্রীড়া ডেস্ক :
Published : Wednesday, 7 February, 2018 at 3:38 PM
চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়াম নিষেধাজ্ঞার শঙ্কায় একটি ডিমেরিট পয়েন্ট পেয়েছে চট্টগ্রামের উইকেট, এমন আরও চারটি হলে এক বছরের জন্য নিষিদ্ধ হতে হবে জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামকে।
আইসিসির রায়ে ‘গড়পড়তার’ ছাড়পত্র পায়নি, পাশাপাশি চট্টগ্রামের উইকেট ম্যাচ রেফারি ডেভিড বুন তাঁর প্রতিবেদনে ‘বিলো অ্যাভারেজ’ বলে রায় দিয়েছেন। চট্টগ্রামের উইকেটে যে বোলারদের জন্য কিছু নেই তা শুরু থেকেই বোঝা যাচ্ছিল। শেষ দিন এসেও বোলারদের খুব একটা সাহায্য মেলেনি। চট্টগ্রাম টেস্টে পাঁচ দিনে ১৫৩৩ রান আর উইকেট পড়েছে ২৪টি।
ম্যাচ রেফারি বুনও তাঁর প্রতিবেদনে লিখেছেন, ‘নতুন বলেও বোলাররা কোনো সিম মুভমেন্ট পায়নি। ক্যারি আর বাউন্সও ছিল না তেমন একটা। মাঝে মাঝে একটু স্পিন ধরলেও পঞ্চম দিনের হিসেবে উইকেট খুব একটা বদলায়নি। পুরো পাঁচ দিনই ব্যাটসম্যানদের পুরোপুরি পক্ষেই ছিল।’’
এসব কিছুর জন্যই একটি ডিমেরিট পয়েন্ট যোগ হয়েছে চট্টগ্রামের নামের পাশে। সামনের পাঁচ বছর কার্যকর থাকবে তা, এই সময়ের মধ্যে আরও চারটি পয়েন্ট যোগ হলে এক বছরের জন্য কোনো আন্তর্জাতিক ক্রিকেট হবে না এখানে।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : gramerka@gmail.com, editor@gramerkagoj.com
Design and Developed by i2soft