শনিবার, ২৪ ফেব্রুয়ারি, ২০১৮
সারাদেশ
চবিতে কাপলদের ফ্রি রিকশা রাইড বাতিল
চট্টগ্রাম প্রতিনিধি :
Published : Sunday, 11 February, 2018 at 3:35 PM
চবিতে কাপলদের ফ্রি রিকশা রাইড বাতিলচট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) ক্যাম্পাসে প্রেমিক-প্রেমিকাদের ফ্রি রিকশায় চড়াতে বহুজাতিক কোম্পানি ইউনিলিভার বাংলাদেশ লিমিটেডের নেয়া উদ্যোগটি বাতিল করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন।
মিথ্যা তথ্য দিয়ে প্রশাসনকে বিভ্রান্ত করায় এই সিদ্ধান্ত নেয়া হয়েছে বলে জানান চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর লিটন মিত্র।
ভালোবাসা দিবস উপলক্ষে প্রেমিক-প্রেমিকাদের ফ্রি রিকশায় চড়ানোর বিশেষ এই আয়োজনে ব্যবহার হচ্ছিল ৩০টি রিকশা। ‘কাপলদের জন্য ফ্রি রাইড’ নাম দিয়ে গত বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারি) থেকে এ সার্ভিস চালু হয়। ১৬ ফেব্রুয়ারি (শুক্রবার) পর্যন্ত এই আয়োজন চলার কথা ছিল।
সহকারী প্রক্টর লিটন মিত্র বলেন, ৩০টি সাজানো রিকশায় ফ্রিতে শিক্ষার্থীদের আটদিন পরিবহণের ব্যবস্থা করতে চায় ইউনিলিভার- এমন অনুমতি চেয়ে প্রক্টর অফিসে আবেদন জানায় প্রতিষ্ঠানটি। তাদের এ আবেদন গ্রহণ করে অনুমতি প্রদান করা হয়। পরে জানা গেল, এসব রিকশায় শুধুমাত্র প্রেমিক-প্রেমিকাদের ফ্রি চড়ানো হচ্ছে। অশ্লীলতায় উস্কানি দেয়া ইউনিলিভারের এ ধরনের ব্র্যান্ডিং বাতিল করা হয়েছে।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : gramerka@gmail.com, editor@gramerkagoj.com
Design and Developed by i2soft