শনিবার, ২৪ ফেব্রুয়ারি, ২০১৮
জাতীয়
আমি চাই না বিএনপি ভাঙুক
কাগজ ডেস্ক :
Published : Tuesday, 13 February, 2018 at 6:07 PM
আমি চাই না বিএনপি ভাঙুকবিএনপি নির্বাচন থেকে সরে গেলে আমরা খুব খুশি হবো, আমাদের জন্য উৎসাহব্যঞ্জক কিছু হবে- এটা ঠিক না। আমরা একটা প্রতিদ্বন্দ্বিতামূলক নির্বাচন চাই। সেজন্য বিএনপি থাকা দরকার।
মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারি) দুপুর সাড়ে ১২টায় হোটেল রেডিসনের সামনে বিআরটিসির ভ্রাম্যমাণ আদালত পরিদর্শনে গিয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে একথা বলেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।
বিএনপিতে ভাঙন ধরাতে চাইছে সরকার- এমন প্রশ্নের জবাবে কাদের বলেন,আমি চাই না বিএনপি ভাঙুক। বিএনপি একটা বড় দল, আমরা এই চেষ্টাও আমরা করবো না।
এসময় বিএনপি সাংগঠনিক সংকট সৃষ্টির জন্য তারেক রহমানই যথেষ্ট বলে মন্তব্য করেন তিনি।
‘বিএনপি ভাঙার জন্য আমি মনে করি বিএনপি নিজেরাই দায়ী হবে। বিএনপির সংকট আমরা ঘনীভূত করবো না, আমরা এখানে ফ্যাক্ট না।’
নেত্রীকে ছাড়া নির্বাচনে যাবে না বিএনপি- দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের এমন বক্তব্যের জবাব চাইলে কাদের বলেন, খালেদা জিয়ার মুক্ত হওয়ার বিষয়টি এখন সম্পূর্ণরূপে আদালতের ব্যাপার। আদালতের আদেশে তিনি দণ্ডিত হয়েছেন এবং জেলে গিয়েছেন। এখন আপিলের বিচারে তাকে মুক্তি দেওয়া যায় কিনা সেটা আদালত বিবেচনা করতে পারে। এখানে সরকার কোনো হস্তক্ষেপ করেনি, ভবিষ্যতেও করবে না।
‘আমরা নির্বাচনে বিএনপির মতো একটা বড় দলকে প্রতিদ্বন্দ্বিতার জন্য চাই। প্রতিদ্বন্দ্বিতায় মজা না থাকলে নির্বাচনে মজা নেই। আমরা চাই বিএনপি নির্বাচনে আসুক এবং নির্বাচনটা প্রতিদ্বন্দ্বিতামূলক হোক।’



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : gramerka@gmail.com, editor@gramerkagoj.com
Design and Developed by i2soft