শনিবার, ২৪ ফেব্রুয়ারি, ২০১৮
বিনোদন সংবাদ
রেকর্ড: ১৯ দিনে ৫০০ কোটি
বিনোদন ডেস্ক :
Published : Tuesday, 13 February, 2018 at 8:25 PM
রেকর্ড: ১৯ দিনে ৫০০ কোটিবলিউডের আলোচিত ছবিগুলোর মধ্যে অন্যতম সঞ্জয়লীলা বানশালির ‘পদ্মাবত’। ইন্ডিয়া টুডে এক প্রতিবেদনে জানায়, মুক্তির মাত্র ১৯ দিনেই বাহুবলী-২ ছবির রেকর্ড ভেঙ্গে চূরমার করে ফেলেছে ছবিটি। এখন পর্যন্ত ছবিটি আয় করেছে প্রায় ৫০০ কোটি রুপি।
প্রতিবেদনে বলা হয়, গোটা বিশ্বে ‘পদ্মাবত’ প্রায় ৫০০ কোটির ব্যবসা করেছে। এর মাধ্যমে ‘বাহুবলী টু’ ছবিকেও পিছনে ফেলে দিয়েছে ‘পদ্মাবত’। অন্যদিকে ১৯ দিনে বাহুবলী ব্যবসা করেছিল ৪৫০ কোটি রুপির মতো।
‘পদ্মাবত’ ছবিতে মেবারের রানি পদ্মাবতীকে দেখে মুগ্ধ হয়েছিলেন আলাউদ্দিন খলজি। তার রূপের ঝলকে সম্মোহিত হয়েছিলেন খলজি। আর তাই তো, পদ্মাবতীকে এক ঝলক দেখার জন্য উন্মুখ হয়েছিলেন তিনি। কিন্তু, মহারাওয়াল রাজা রতন সিং কিছুতেই খলজির সামনে রানিকে নিয়ে আসতে রাজি হননি।
এরপরই খলজির সঙ্গে যুদ্ধ শুরু হয় রতন সিং-এর। কিন্তু, ছল করেই রতন সিংকে যুদ্ধে পরাস্ত করেন খলজি। রতন সিং-এর মৃত্যুর খবর পেয়ে জহরের আগুনে নিজেকে সপে দেন রানি পদ্মাবতী। আর সেই কাহিনী অবলম্বনেই `পদ্মাবত` তৈরি করেন পরিচালক সঞ্জয় লীলা বনশালি।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : gramerka@gmail.com, editor@gramerkagoj.com
Design and Developed by i2soft