সোমবার, ১৯ ফেব্রুয়ারি, ২০১৮
বিনোদন সংবাদ
‘জান্নাত’ এর পোস্টারেই বাজিমাত
বিনোদন ডেস্ক :
Published : Tuesday, 13 February, 2018 at 8:25 PM
‘জান্নাত’ এর পোস্টারেই বাজিমাতসবুজ ওড়না পরা কান্না ভেজা চোখে মাহি। তার পেছনেই রয়েছেন বিষাদী চোখে তাকানো টুপি পরা সাইমন। যার মুখভর্তি দাড়ি আর উসকোখুসকো চুল। সম্পূর্ণ ভিন্ন রকমের এই লুকে হাজির হয়েছেন হালের জনপ্রিয় এই জুটি। প্রসঙ্গ: ‘জান্নাত’ ছবির প্রথম পোস্টার।
সোমবার (১২ ফেব্রুয়ারি) প্রকাশ্যে এসেছে মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত এই ছবির প্রথম পোস্টার। আর তাতেই বাজিমাত করেছেন সাইমন-মাহি। তাদের ভিন্নধর্মী এই লুক নিয়ে এরই মধ্যে ব্যাপক আলোচনা চলছে। চলচ্চিত্র সমালোচকদের কাছ থেকেও মিলছে ভূয়সী প্রশংসা। সবার প্রত্যাশার পরিমাণটাও বাড়ছে বিদ্যুৎ গতিতে।
‘জান্নাত’ ছবির নাম ঘোষণার পর থেকেই এটা নিয়ে বেশ ভালো আগ্রহ দেখা গিয়েছে দর্শকমনে। তাছাড়া এই ছবির মাধ্যমে ‘পোড়ামন’-এর হিট জুটি সাইমন-মাহি আবারও একসঙ্গে অভিনয় করেছেন। নির্মাতা মোস্তাফিজুর রহমান মানিকও সফল পরিচালক। সবমিলে ‘জান্নাত’র মুক্তির জন্য সবার আগ্রহ আরও বেড়েছে। এরই মধ্যে নির্মাতা জানিয়েছেন, ছবিটি শিগগিরই সেন্সরে জমা দেবেন। সেন্সর পাশ করার পরই আসবে মুক্তির বার্তা।
সাইমন-মাহি ছাড়াও ‘জান্নাত’ ছবিতে অভিনয় করেছেন আলীরাজ, মিশা সওদাগর, শিমুল খান প্রমুখ। সুদীপ্ত সাইদ খানের রচিত কাহিনীতে ছবিটির চিত্রনাট্য সাজিয়েছেন আসাদ জামান। প্রযোজনা করছে এসএস মাল্টিমিডিয়া। আগামী মার্চের শেষ দিকে ছবিটি প্রেক্ষাগৃহে মুক্তি পেতে পারে।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : gramerka@gmail.com, editor@gramerkagoj.com
Design and Developed by i2soft