শনিবার, ২৪ ফেব্রুয়ারি, ২০১৮
বিনোদন সংবাদ
দেবকে বিয়ে করে সোহমের সঙ্গে ‘হানিমুনে’ শুভশ্রী!
বিনোদন ডেস্ক :
Published : Tuesday, 13 February, 2018 at 8:25 PM
দেবকে বিয়ে করে সোহমের সঙ্গে ‘হানিমুনে’ শুভশ্রী!ভ্যালেন্টাইনস ডে-তেই মুক্তি পেতে চলেছে সোহম-শুভশ্রীর রোমান্টিক ছবি ‘হানিমুন‘। সমরেশ বসুর গল্পের ওপর ভিত্তি করেই তৈরি এই ছবির পরিচালনা করছেন প্রেমেন্দু বিকাশ চাকি। সিনেমায় সদ্য বিবাহিত বিপিন-জয়ন্তীর চরিত্রেই দেখা যাবে সোহম-শুভশ্রীকে। বিয়ের পর বিপিন তার বউকে নিয়ে হানিমুন করতে যায়। সেখানে গিয়ে বিপাকে পড়ে তাঁরা। কারণ সব হোটেলের রুম বুকড্। এরপরে সরকারি সার্কিট হাউসের কেয়ারটেকারকে ঘুষ দিয়ে তাঁরা একটা ঘরের ব্যবস্থা করবেন। কিন্তু নিজের নাম লুকিয়ে ঘরটি বুক করেন প্রাণেশ নামে৷ এরপর তাঁদের সঙ্গে কী কী ঘটবে তাই নিয়েই এই ছবি।
সোহম-শুভশ্রী ছাড়াও এই সিনেমায় দেখা যাবে জনপ্রিয় অভিনেতা রঞ্জিত মল্লিককে। দীর্ঘ ৫ বছর পর ফের পর্দায় ফিরছেন তিনি। এই ছবির প্রযোজনা করছে গ্রিন টাচ এন্টারটেইনমেন্ট। ছবির সঙ্গীত পরিচালনার দায়িত্বে রয়েছেন ইন্দ্রদীপ দাশগুপ্ত। সিনেমা প্রসঙ্গে পরিচালক প্রেমেন্দু বিকাশ চাকি জানান, ‘সিনেমার গল্পটা বেশ মজাদার। এক কথায় কমেডি ঘরানার। সমরেশ বসুর ‘ছুটির ফাঁদে’ গল্প অবলম্বনে তৈরি সিনেমার কাহিনি। এতে বিপিন ও জয়ন্তীর নতুন বিয়ে হয়। কিন্তু কাজের চাপে তারা হনিমুনে যাওয়ার সময় পায় না। আর এ নিয়ে তাদের রোজ ঝগড়া হয়। অবশেষে তারা হানিমুনে যায়। সেখানে গিয়ে একজনের সঙ্গে তাঁদের দেখা হয়। আর এ নিয়ে সিনেমার গল্প’।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : gramerka@gmail.com, editor@gramerkagoj.com
Design and Developed by i2soft