শুক্রবার, ২৩ ফেব্রুয়ারি, ২০১৮
বিনোদন সংবাদ
আমি বিয়ে করতে চাই : প্রিয়াঙ্কা
বিনোদন ডেস্ক :
Published : Wednesday, 14 February, 2018 at 6:22 AM
আমি বিয়ে করতে চাই : প্রিয়াঙ্কামাত্র ১২ বছর বয়স থেকেই প্রিয়াঙ্কা চোপড়া বিয়ের কনে সেজে বিয়ের পিঁড়িতে বসতে চেয়েছেন।এখন তার ৩৫ বছর বয়স কিন্তু এখনো উনি মনের মানুষ খুঁজে পাননি। অবশ্য ক‘দিন আগে উনি স্বীকার করে নেন উনি একজনের সঙ্গে সিরিয়াস সম্পর্কে ছিলেন।কিন্তু এক বছর হলো সেই ব্যক্তির সঙ্গে ব্রেক আপ হয়ে গেছে।
তিনি জানান, আমি কমিটেড রিলেশনশিপে ছিলাম। কিন্তু এক বছর হলো সেই সম্পর্ক ভেঙে গেছে। আমি সেই থেকে সিঙ্গল।
কিন্তু প্রিয়াঙ্কা আশাবাদী। উনি বিয়ে করে সেটল করতে চান। তার দৃঢ় বিশ্বাস একদিন না একদিন মনের মানুষকে খুঁজে পাবেন। তার কথায়, আমি ১২ বছর বয়স থেকেই বিয়ে করতে চেয়েছি। তখন ফ্যান্সি ড্রেস কম্পিটিশন হলে আমি বউ সেজে যেতাম।আমার মাথায় ঘোমটা দিয়ে কনে সাজতে খুব ভালো লাগতো। আমার তখন স্বপ্ন ছিল আমার বিয়েতে গয়না কেনা হবে‚ জামাকাপড় হবে আমাকে নিয়ে সবাই ব্যস্ত থাকবে। সবাই বিয়েতে গান করবে নাচ করবে।
আমার মা বাবা আমাকে বরাবর বলেছে আমি যাকে বিয়ে করব সে যেন আমার কাজের প্রশংসা করে।আমি যে জায়গায় পৌঁছেছি তার স্বীকৃতি দেয়। সে যেন আমাকে সম্মান দেয়। সেইরকম ব্যক্তি এখনো খুঁজে পাইনি। কিন্তু আমার বিশ্বাস সে একদিন আসবে।
একই সঙ্গে পিগি চপস জানিয়েছেন বিয়ের পরেও উনি কাজ করবেন। ‘জানি না বিয়ের পর দর্শক আমাকে এত ভালোবাসা দেবে কিনা। কিন্তু আমি সারা জীবন অভিনয় করতে চাই। আমি সব সময়ই ওয়ার্কিং উওম্যান থাকতে চাই। আমি বিয়ে করতে চাই‚ একদিন তা করবই কিন্তু অভিনয় ছাড়তে পারব না।’



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : gramerka@gmail.com, editor@gramerkagoj.com
Design and Developed by i2soft