মঙ্গলবার, ২৮ জানুয়ারি, ২০২০
বিনোদন সংবাদ
কলকাতায় পপির প্রাপ্তি
বিনোদন ডেস্ক :
Published : Monday, 1 April, 2019 at 4:59 PM
কলকাতায় পপির প্রাপ্তিঢাকাই চলচ্চিত্রে জনপ্রিয় নায়িকাদের নাম উঠলেই চলে আসে মডেল ও অভিনেত্রী পপির কথা। জনপ্রিয় এই নায়িকা এবার সম্মাননা পেতে যাচ্ছেন ওপার বাংলায়। কলকাতায় ‘প্রগতী বাংলা অ্যাওয়ার্ড-২০১৯’ র্শীষক এই সম্মাননার আয়োজন করেছে প্রগতি বাংলা নামের একটি সংগঠন।
অনুষ্ঠানে যোগ দিতে রোববার কলকাতার পৌঁছেছেন পপি। কলকাতায় পৌঁছে বিকেলে সম্মাননা অনুষ্ঠানে যোগ দেন পপি।
পপি বলেন, ‘সম্মাননা সবসময়ই আনন্দের। আর সেটি যদি হয় ভিন্নদেশ থেকে পাওয়া, তবে তো কোনো কথাই নেই। সত্যি দারুণ লাগছে। অনুষ্ঠানের আয়োজকদের কাছে কৃতজ্ঞ, আমাকে এমন একটি সম্মাননা দেওয়ার জন্য।’
জানা গেছে, একই অনুষ্ঠানে বাংলাদেশে ড্যান্স কোরিওগ্রাফার ইভান শাহরিয়ার সোহাগ ও গীতিকার কবির বকুলকে ও উপস্থাপক আনজাম মাসুদক, নায়িকা তানহা তাসনিয়া ও কোরিওগ্রাফার গৌতম সাহা সম্মাননা দেয়া হয়েছে ।
উল্লেখ, ‘লাক্স আনন্দ বিচিত্রা’ সুন্দরী প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়ে পরিচিতি লাভ করেন তিনি। এরপর ১৯৯৭ সালে সোহানুর রহমান সোহান পরিচালিত ‘আমার ঘর আমার বেহেশত’ ছবিতে অভিনয়ের মধ্য দিয়ে চলচ্চিত্রে পা রাখেন পপি। কিন্তু তার প্রথম মুক্তিপ্রাপ্ত চলচ্চিত্র ‘কুলি’। এরপর দীর্ঘদিনের ক্যারিয়ারে অর্ধশত চলচ্চিত্রে অভিনয় করে দর্শকের মনে জায়গা করে নিয়েছেন জাতীয় চলচ্চিত্র প্রাপ্ত এই অভিনেত্রী।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : gramerka@gmail.com, editor@gramerkagoj.com
Design and Developed by i2soft