মঙ্গলবার, ১০ ডিসেম্বর, ২০১৯
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
ফণী মোকাবেলায় গোপালগঞ্জে ব্যাপক প্রস্তুতি
গোপালগঞ্জ প্রতিনিধি :
Published : Friday, 3 May, 2019 at 6:46 AM
ফণী মোকাবেলায় গোপালগঞ্জে ব্যাপক প্রস্তুতিঘূর্ণিঝড় ফণী মোকাবেলায় গোপালগঞ্জের সকল দপ্তরের সরকারি কর্মকর্তাদের ছুটি বাতিল করে কর্মস্থলে থাকার নির্দেশ দিয়েছে গোপালগঞ্জ জেলা প্রশাসন। গোপালগঞ্জ দুর্যোগ ব্যবস্থাপনা কমিটির জরুরি সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়। দেশের ঝুঁকিপূর্ণ ১৯ জেলার মধ্যে গোপালগঞ্জও রয়েছে।
বৃহস্পতিবার সকালে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে ঘূর্ণিঝড় ফণী মোকাবেলার লক্ষ্যে জেলা দুর্যোগ ব্যবস্থাপনা কমিটির জরুরি সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন জেলা প্রশাসক (ভারপ্রাপ্ত) কাজী শহিদুল ইসলাম।
সভায় দুর্যোগ মোকাবেলা ও জননিরাপত্তার সাথে সংশ্লিষ্ট সকল বিভাগের কর্মকর্তা-কর্মচারীদের কর্মস্থলে থাকার নির্দেশনা প্রদান করা হয়। সেই সাথে উপজেলা ও ইউনিয়নের জনপ্রতিনিধি, কর্মকর্তা-কর্মচারীসহ সশ্লিষ্ট ব্যক্তিবর্গকে সতর্ক থাকার এবং জানমালের নিরাপত্তায় প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের নির্দেশনা দেয়া হয়।
সভায় অতিরিক্ত পুলিশ সুপার আসলাম খান, সদর উপজেলা নিবাহী কর্মকর্তা সাদিকুর রহমান খান, জেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ, প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।
এদিকে ঘূর্ণিঝড় ফণী মোকাবেলা ও জনগণকে সতর্ক করতে সদর উপজেলা ভাইস চেয়ারম্যান নীতিশ বিশ্বাস ও ছাত্রলীগ নেতা নিউটন মোল্লার পক্ষ থেকে জেলা শহর ও বিভিন্ন ইউনিয়নে মাইকিং করা হচ্ছে। 



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : gramerka@gmail.com, editor@gramerkagoj.com
Design and Developed by i2soft