রবিবার, ১৫ সেপ্টেম্বর, ২০১৯
সারাদেশ
মাদারীপুরে ট্রাকের ধাক্কায় শিশু নিহত
মাদারীপুর সংবাদদাতা :
Published : Monday, 20 May, 2019 at 3:05 PM
মাদারীপুরে ট্রাকের ধাক্কায় শিশু নিহতমাদারীপুরের মস্তফাপুর বাসস্ট্যান্ডে ট্রাকের ধাক্কায় ভ্যানযাত্রী লাবনি (৩) নামে এক শিশু নিহত হয়েছে। সোমবার (২০ মে) বেলা সাড়ে ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় শিশুর বাবা হাফিন আকন (৩০) ও মা সনিয়া আক্তার (২৪) আহত হয়েছে। এ ঘটনায় স্থানীয়রা প্রায় এক ঘন্টা ঢাকা-বরিশাল মহাসড়ক অবরোধ করে রাখে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, ঢাকা-বরিশাল মহাসড়কের মাদারীপুরের মস্তফাপুর বাসস্ট্যান্ডে বেলা সাড়ে ১১টার দিকে বরিশাল থেকে ফরিদপুরগামী একটি ট্রাক সড়ক বিভাজনের ওপর উঠে যায়। এসময় রাস্তার পাশে থাকা একটি ভ্যান গাড়িকে চাপা দিলে ঘটনাস্থলেই লাবনি নামের শিশুটির মাথার মস্তক বেরিয়ে যায়। স্থানীয়রা ওই শিশু ও তার বাবা-মাকে উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার শিশুটিকে মৃত ঘোষণা করেন এবং শিশুর বাবা হাফিন আকনকে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। নিহত লাবনি ও তার পরিবারের সদস্যরা মস্তফাপুরে এক আত্মীয়ের বাড়ি বেড়াতে আসছিলেন। নিহত লাবনির বাড়ি রাজৈর উপজেলার রাজৈর গ্রামে।
স্থানীয়রা অভিযোগ করে বলেন, মস্তফাপুর বাসস্ট্যান্ডে পুলিশ ট্রাকসহ বিভিন্ন যানবাহন থেকে চাঁদা তোলে। ট্রাক চালকরা পুলিশের চাঁদার হাত থেকে রক্ষা পাওয়ার জন্য মাঝে মধ্যে দ্রুত গতিতে গাড়ি চালায়। এ কারণেই আজকের এ দুর্ঘটনা ঘটেছে।
দুর্ঘটনায় স্থানীয়রা প্রায় পনে এক ঘন্টা ঢাকা-বরিশাল ও মাদারীপুর–শরিয়তপুর আঞ্চলিক মহাসড়ক অবরোধ করে রাখে। পরে সদর মডেল থানার ওসি ( তদন্ত ) মো. সিরাজুল হক সরদার এসে চাঁদাবাজী বন্ধের ঘোষণা দিলে স্থানীয়রা সড়ক অবরোধ তুলে নেয়।
মাদারীপুর সদর মডেল থানার ওসি ( তদন্ত ) মো. সিরাজুল হক সরদার বলেন, বাসস্ট্যান্ডে কোন পুলিশ সদস্য গাড়ি থেকে চাঁদা তুলতে পারবে না। দুর্ঘটনার সময় যান চলাচল কিছু সময় বন্ধ থাকলেও এখন স্বাভাবিক রয়েছে।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : gramerka@gmail.com, editor@gramerkagoj.com
Design and Developed by i2soft