বুধবার, ১৭ জুলাই, ২০১৯
প্রেস বিজ্ঞপ্তি
আইডিয়ার অন্যরকম আয়োজন
ঈদের পোশাক পেল ১৭৫ শিশু কিশোর
প্রেস বিজ্ঞপ্তি :
Published : Thursday, 30 May, 2019 at 6:24 AM

ঈদের পোশাক পেল ১৭৫ শিশু কিশোরঈদ উপলক্ষে পছন্দের লাল ফ্রক পেয়ে হাসি’র মুখে হাসি আর ধরে না। আর জুঁই পেয়েছে গোলাপী ফ্রক; সুরাইয়া পেয়েছে পছন্দের টিয়া কালারের ফ্রক। তেমনি নয়ন পেয়েছে নীল শার্ট আর সজীব লাল। নতুন পোশাক হাতে পেয়ে এই শিশুদের মুখে ঝরছিল ঈদের হাসি। বুধবার যশোরে এমনই পৌনে দু’শ দরিদ্র, এতিম শিশুর হাতে ঈদের নতুন পোশাক তুলে দেয়া হয়েছে। আইডিয়া সমাজকল্যাণ সংস্থা ব্যতিক্রমী এ ঈদ আনন্দ আয়োজন করে।
বুধবার সকালে যশোর শহরের খড়কি এলাকায় আইডিয়া সমাজকল্যাণ সংস্থা প্রাঙ্গনে আইডিয়া’র ঈদ উপহার বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, বিশিষ্ট শিক্ষাবিদ প্রফেসর ড. মুস্তাফিজুর রহমান, খড়কি পীরসাহেব মো. কামরুজ্জামান ও যশোর সাংবাদিক ইউনিয়ন জেইউজে সাধারণ সম্পাদক হাবিবুর রহমান মিলন। এছাড়াও বক্তব্য দেন, আইডিয়ার প্রতিষ্ঠাতা ও উপদেষ্টা সহকারী অধ্যাপক হামিদুল হক শাহীন, আইডিয়া সভাপতি আজাহারুল ইসলাম, সাধারণ সম্পাদক পার্শা সারজানা তমা, দিশা, মিতালী, জিনিয়া, মল্লিকা, শাহরিয়া ইয়াসমিন মিম প্রমুখ। 
ঈদের পোশাক পেল ১৭৫ শিশু কিশোর
আইডিয়া’র প্রতিষ্ঠাতা ও উপদেষ্টা যশোর সরকারি এমএম কলেজের সমাজবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক হামিদুল হক শাহীন জানান, প্রতিবছরের মত এবারও আইডিয়া এই এলাকার হতদরিদ্র ও পিছিয়ে পড়া ১৭৫ শিশু কিশোরের হাতে ঈদ উপলক্ষে নতুন পোশাক তুলে দিয়েছে। রোজার শুরুতেই এই শিশুদের চিহ্নিত করে তাদের বাড়ি বাড়ি দিয়ে গায়ের মাপ ও পছন্দের রং লিখে আনা হয়েছে। এরপর সেই মাপ ও রং অনুযায়ী দোকান থেকে ঈদের পোশাক সংগ্রহ করা হয়েছে।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : gramerka@gmail.com, editor@gramerkagoj.com
Design and Developed by i2soft