মঙ্গলবার, ১০ ডিসেম্বর, ২০১৯
আন্তর্জাতিক সংবাদ
মেক্সিকোতে বাস-ট্রাক সংঘর্ষে নিহত ২৩
আন্তর্জাতিক ডেস্ক :
Published : Thursday, 30 May, 2019 at 9:03 PM
মেক্সিকোতে বাস-ট্রাক সংঘর্ষে নিহত ২৩মেক্সিকোর দক্ষিণ-পূর্বাঞ্চলীয় প্রদেশ ভেরাক্রুজে একটি বাসের সঙ্গে অপর একটি কার্গোবাহী ট্রাকের সংঘর্ষে বাসটির অন্তত ২৩ জন যাত্রী নিহত হয়েছেন। দুর্ঘটনা কবলিত ওই বাসটিতে যারা ছিলেন তারা সবাই ক্যাথলিক ধর্মাবলম্বী তীর্থযাত্রী।
মার্কিন সংবাদমাধ্যম সিএনএন প্রাদেশিক সরকারের বরাত দিয়ে এক অনলাইন প্রতিবেদনে জানিয়েছে, ভেরাক্রুজের মালট্রটা নামক পৌর এলাকায় দুর্ঘটানি ঘটে। দেশটির ফেডারেল পুলিশ বলছে, তীর্থযাত্রীরা মেক্সিকো শহরের একটি পূণ্যস্থান সফর শেষে বাড়ি ফেরার পথে দুর্ঘটনার কবলে পড়ে।
ভেরাক্রুজের সিভিল প্রটেকশন ডিপার্টমেন্ট জানিয়েছে, বাস-ট্রাকের সংঘর্ষের ঘটনায় আহত আরও অন্তত ত্রিশ জন যাত্রীকে স্থানীয় হাসপাতালগুলোতে ভর্তি করা হয়েছে। সেখানেই চিকিৎসা চলছে তাদের। নিহতের সংখ্যা আরও বাড়তে পারে।
প্রাদেশিক সরকারের অফিসিয়াল টুইটার পেজে জানানো হয়েছে, ‘যে দুর্ঘটনাটি ঘটেছে তার তদন্ত করতে ভেরাক্রুজ সরকার টাস্কফোর্সের সঙ্গে সমন্বিতভাবে কাজ করবে। যারা বিয়োগান্তক এই দুর্ঘটনার শিকার, আমরা তাদেরকে সর্বোচ্চ সহযোগিতা করবো।’




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : gramerka@gmail.com, editor@gramerkagoj.com
Design and Developed by i2soft