শনিবার, ১৪ ডিসেম্বর, ২০১৯
সারাদেশ
টাঙ্গাইলে ইয়াবা-হেরোইনসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার
শামছউদ্দিন সায়েম, টাঙ্গাইল জেলা প্রতিনিধি :
Published : Monday, 3 June, 2019 at 9:20 PM
টাঙ্গাইলে ইয়াবা-হেরোইনসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার টাঙ্গাইলের সখীপুরে ইয়াবা-হেরোইনসহ দুই কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ। রোববার রাতে উপজেলার নলুয়া আড়ালিয়া পাড়া থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলেনÑ মিজানুর রহমান (২২) উপজেলার নলুয়া আড়ালিয়া পাড়া এলাকার ফজলুল করিমের ছেলে এবং রাসেল মিয়া (২৫) একই উপজেলার নলুয়া গ্রামের মৃত বাবুল মিয়ার ছেলে।
এ সময় তাদের কাছ থেকে ১৩শ’ পিস ইয়াবা, ১৫০ গ্রাম হেরোইন, মাদক বিক্রির নগদ ১ লাখ ৮৩ হাজার ৩শ’ টাকা এবং ডিজিটাল ওজন মাপার স্কেল ( মাদক মাপার একটি যন্ত্র) উদ্ধার করা হয়।
সোমবার দুপুরে টাঙ্গাইলের পুলিশ সুপার সঞ্জিত কুমার রায় সংবাদ সম্মেলনে এ তথ্য জানান।
পুলিশ সুপার সঞ্জিত কুমার রায় বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত হেরোইনের মূল্য ১৫ লাখ টাকা এবং ইয়াবার মূল্য ৩ লাখ ৯০ হাজার টাকা। এ ঘটনায় অন্য আসামীদের গ্রেফতারের অভিযান অব্যহত রয়েছে। গ্রেফতাররা দীর্ঘদিন করে সুকৌশলে মাদক সখীপুর থানাসহ আশপাশের এলাকায় বিক্রি করে আসছিল। এ ব্যাপারে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : gramerka@gmail.com, editor@gramerkagoj.com
Design and Developed by i2soft