সোমবার, ১৯ আগস্ট, ২০১৯
ওপার বাংলা
জেএমবি সন্দেহে ভারতে ৩ বাংলাদেশিসহ গ্রেফতার ৪
কাগজ ডেস্ক :
Published : Tuesday, 25 June, 2019 at 3:34 PM
জেএমবি সন্দেহে ভারতে ৩ বাংলাদেশিসহ গ্রেফতার ৪নব্য জেএমবি সন্দেহে ৩ বাংলাদেশিসহ ৪ জনকে গ্রেফতার করেছে কলকাতা পুলিশের এসটিএফ।
মঙ্গলবার (২৫ জুন) পশ্চিমবঙ্গের হাওড়া এবং সোমবার রাতে শিয়ালদা স্টেশনে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। আটককৃতদের মধ্যে ৩ জন বাংলাদেশি নাগরিক বলে দাবি করা হয়েছে। -খবর আউটলুক ইন্ডিয়া
ভারতীয় বিভিন্ন সংবাদমাধ্যম জানায়, শিয়ালদা স্টেশনের পার্কিং লটের কাছ থেকে দুজনকে গ্রেপ্তার করা হয়। তারা নিষিদ্ধ জঙ্গি সংগঠন নিও–জেএমবিআইএস’র সদস্য বলে প্রাথমিক তদন্তে জানা গেছে। আটককৃতদের কাছ থেকে জেহাদ সংক্রান্ত ছবি এবং ভিডিও ফুটেজ সহ মোবাইলফোন, বই, নথি উদ্ধার হয়েছে।
একইভাবে হাওড়ার স্টেশন থেকে মঙ্গলবার ২ জনকে গ্রেফতার করেছে পুলিশ। হাওড়ায় আটকদের মধ্যে একজন বাংলাদেশি নাগরিক এবং আরেকজন বীরভূমের বাসিন্দা বলে দাবি করা হয়েছে। তাদের কাছ থেকেও জিহাদ সংক্রান্ত বই ও নথি উদ্ধার হয়েছে।
পুলিশ ধারণা করছেন, আটক ৩ বাংলাদেশিই তহবিল সংগ্রহ ও নতুন সদস্য নিয়োগের লক্ষ্য নিয়ে কলকাতায় এসেছিল। আটককৃতদের জেরা করা হচ্ছে বলে জানিয়েছেন এসটিএফ’র গোয়েন্দারা।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : gramerka@gmail.com, editor@gramerkagoj.com
Design and Developed by i2soft