রবিবার, ২২ সেপ্টেম্বর, ২০১৯
সারাদেশ
রিফাতের হত্যাকারীদের ফাঁসির দাবিতে বরগুনায় মানববন্ধন
বরগুনা সংবাদদাতা :
Published : Saturday, 29 June, 2019 at 8:56 PM
রিফাতের হত্যাকারীদের ফাঁসির দাবিতে বরগুনায় মানববন্ধনরিফাত শরীফের নৃশংস হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত সকল আসামিদের দ্রুত বিচারের আওতায় নিয়ে এসে দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে বরগুনায় মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। এতে অংশ নিয়েছেন সর্বস্তরের জনগণ।  
শনিবার (২৯ জুন) সকাল ১০টায় বরগুনা প্রেসক্লাব চত্বরে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। এ মানববন্ধনে দলমত নির্বিশেষে সকল রাজনৈতিক নেতাকর্মী সরকারি-বেসরকারি প্রতিষ্ঠান, শিক্ষক- শিক্ষিকা, তরুণ ছাত্র সমাজ ও সাধারণ মানুষসহ হাজার হাজার লোক অংশগ্রহণ করে।
মানববন্ধনে সাধারণ মানুষ তাদের বক্তব্যে বলেন, হত্যাকারী ও মাদক মামলার আসামি নয়ন ও তার সহযোগীদের ফাঁসির দাবি করছি। রাজনৈতিক দলের নেতাকর্মীরা বলেন, দল কোনো মুখ্য বিষয় না মূল বিষয় হচ্ছে অপরাধ। কেউ অপরাধের ঊর্ধ্বে নয়।
অপরাধীদের দ্রুত গ্রেফতার করে বিচারের আওতায় আনতে পুলিশ প্রশাসনের কাছে অনুরোধও জানান তারা।
বরগুনা পুলিশ সুপার (এসপি) মারুফ হোসেন জানান, আলোচিত রিফাত হত্যা মামলায় তিন আসামিকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে পুলিশ। বাকিদের গ্রেফতার করতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।
উল্লেখ্য, বুধবার (২৬ জুন) সকাল সাড়ে ১০টার দিকে বরগুনার সরকারি কলেজের সামনে নয়ন ও তার সহযোগী সন্ত্রাসীরা প্রকাশ্যে রামদা দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে গুরুতর আহত করে রিফাত শরীফকে (২৫)। এরপর অস্ত্র উচিয়ে বীরদর্পে এলাকা ত্যাগ করে তারা। পরে গুরুতর আহত অবস্থায় রিফাতকে প্রথমে বরগুনা সদর হাসপাতালে নেওয়া হয় এবং পরে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যান রিফাত।
ঘটনাটির ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকেও ছড়িয়ে পড়ে। এ ঘটনায় সারা দেশের মানুষ প্রতিবাদ জানাচ্ছেন। সোশ্যাল মিডিয়ায় ইতোমধ্যে ব্যাপক ক্ষোভের ঝড় উঠেছে। জড়িতদের গ্রেফতারে খোদ প্রধানমন্ত্রী শেখ হাসিনা নির্দেশ দিয়েছেন।
এই ঘটনায় ১২ জনকে আসামি করে মামলা দায়ের করেন, রিফাতের বাবা দুলাল শরীফ। মামলার প্রধান আসামি সাব্বির হোসেন নয়ন (ওরফে বন্ড)। দুই নম্বর আসামি রিফাত ফরাজী ও তিন নম্বর আসামি রিশান ফরাজী।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : gramerka@gmail.com, editor@gramerkagoj.com
Design and Developed by i2soft