রবিবার, ১৫ সেপ্টেম্বর, ২০১৯
জাতীয়
ওবায়দুল কাদেরের আশ্বাসে ছাত্রলীগের পদবঞ্চিতরা অনশন ভাঙলেন
কাগজ ডেস্ক :
Published : Tuesday, 2 July, 2019 at 4:12 PM
ওবায়দুল কাদেরের আশ্বাসে ছাত্রলীগের পদবঞ্চিতরা অনশন ভাঙলেন চার দফা দাবির সবকটি আদায়ের বিষয়ে আশ্বাস পেয়ে অনশন ভাঙলেন ছাত্রলীগের পদবঞ্চিত ও প্রত্যাশিত পদ না পাওয়া নেতাকর্মীরা। আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এই আশ্বাস দেন।
সোমবার (০১ জুলাই) রাতে ঢাকা বিশ্ববিদ্যালয়ের রাজু ভাস্কর্যের পাদদেশে আওয়ামী লীগের সদস্য মারুফা আক্তার পপি ওবায়দুল কাদেরের পক্ষে এ অনশন ভাঙান। এসময় তিনি তাদের জুস পান করান।
অনশন ভাঙার পর আন্দোলনকারীদের নিয়ে তিনি ধানমন্ডিতে আওয়ামী লীগ সভানেত্রীর কার্যালয়ে যান। ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটি ঘোষণার পর চার দফা দাবিতে দীর্ঘ এক মাস অবস্থান কর্মসূচি পালন করার পর আমরণ অনশন কর্মসূচিতে যান তারা।
আন্দোলনরতদের দাবিগুলো হলো- প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ, সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির ১৯টি পদ শূন্য করা হয়েছে তাদের নামপদসহ প্রকাশ করা, বিতর্কিতদের অব্যহতি দিয়ে পদবঞ্চিতদের মধ্য থেকে যোগ্যদের পদায়ন এবং মধুর ক্যান্টিন ও টিএসসিতে হামলায় জড়িতদের বিচার নিশ্চিত করা।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : gramerka@gmail.com, editor@gramerkagoj.com
Design and Developed by i2soft