রবিবার, ১৫ সেপ্টেম্বর, ২০১৯
সারাদেশ
পটিয়ায় বাস-অটোরিকশা সংঘর্ষ, নিহত ২
চট্টগ্রাম জেলা প্রতিনিধি :
Published : Wednesday, 3 July, 2019 at 8:14 PM
পটিয়ায় বাস-অটোরিকশা সংঘর্ষ, নিহত ২চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের পটিয়ার কমল মুন্সিরহাট জল্লুর দীঘি পাড় এলাকায় বাস-সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ ঘটনায় সিএনজি চালকসহ দুজন নিহত হয়েছেন। বুধবার (৩ জুলাই) চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন- সাতকানিয়া উপজেলার শীলঘাটা গ্রামের মৃত রঞ্জন লাল বড়ুয়ার ছেলে সংঘদাশ বড়ুয়া (৭০) ও একই গ্রামের অমল বড়ুয়ার ছেলে সিএনজিচালিত অটোরিকশার চালক উত্তম বড়ুয়া।
প্রত্যক্ষদর্শীরা জানায়, চট্টগ্রাম থেকে কক্সবাজারগামী ‘শ্যামলী’ পরিবহনের একটি বাস জুলুরদীঘির পার এলাকায় অটোরিকশাটিকে সামনে থেকে ধাক্কা দিলে দুর্ঘটনাটি ঘটে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে গিয়ে অটোরিকশার ভেতর থেকে যাত্রি সংঘদাশ বড়ুয়াকে মৃত অবস্থায় ও চালক উত্তম বড়ুয়াকে গুরুতর আহত অবস্থায় অবস্থায় উদ্ধার করেন। আহত উত্তম বড়ুয়াকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে নেওয়ার পর তিনি মারা যান।
পটিয়া হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মিজানুর রহমান জানান, কমলমুন্সির হাট এলাকায় সিএনজি অটোরিকশা ও শ্যামলী পরিবহনের একটি বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘেটেছে। এ এঘটনায় ঘটনাস্থলে একজন নিহত হয়েছেন। গুরুতর আহত অবস্থায় অপরজনকে হাসপাতলে নেওয়ার পর মারা যান।
মরদেহ উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেলল কলেজ (চমেক) হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : gramerka@gmail.com, editor@gramerkagoj.com
Design and Developed by i2soft