রবিবার, ২২ সেপ্টেম্বর, ২০১৯
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
কালীগঞ্জে গরু ব্যবসায়ীকে হত্যা করে গাছে ঝুলিয়ে রেখেছে দুর্বৃত্তরা
ঝিনাইদহ প্রতিনিধি :
Published : Thursday, 4 July, 2019 at 5:20 PM
কালীগঞ্জে গরু ব্যবসায়ীকে হত্যা করে গাছে ঝুলিয়ে রেখেছে দুর্বৃত্তরাঝিনাইদহের কালীগঞ্জে হোসেন আলী (৬৫) নামের এক গরু ব্যবসায়ীকে হত্যা করে গাছের সাথে ঝুলিয়ে রেখেছে দুর্বৃত্তরা। নিহত হোসেন আলী কালীগঞ্জ পৌরসভার বাবরা গ্রামের মৃত আরশেদ আলীর ছেলে।
বৃহস্পতিবার সকাল ৯টার দিকে বাবরা মাঠের একটি বাগানের আমগাছ থেকে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ।
পুলিশ ধারণা করছে তাকে হত্যার পর পা বেঁধে গাছের সাথে ঝুলিয়ে রেখেছে দৃর্বুত্তরা।
নিহত হোসেন আলীর দুলাভাই ভিকু আলী জানান, বুধবার বিকালে গান্না যাবার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয়। এর পর থেকে সে নিখোঁজ ছিল। সকালে মাঠে কৃষকরা হোসেন আলীর মরদেহ গাছে ঝুলতে দেখে তাদের খবর দেয়।
তিনি বলেন, পেশায় গরু ব্যবসায়ী গান্না থেকে ৬০ হাজার টাকা বাড়িতে আনার কথা বলে বের হয়েছিলেন। তাদের ধারণা টাকা ছিনতাই করে তাকে হত্যা করা হয়েছে। যেখানে হোসেন আলীকে হত্যা করা হয়েছে তার পাশেই একটি ব্যাগে আম, ছাতা ও পায়ের জুতা পড়ে রয়েছে।
কালীগঞ্জ থানার ওসি ইউনুচ আলী জানান, আম গাছ থেকে আমরা মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঝিনাইদহ মর্গে পাঠিয়েছি। হোসেন আলীর পা বাধা ও মুখের মধ্যে রুমাল ঢোকানো রয়েছে। কী কারণে হত্যা করা হয়েছে তা পুলিশ তদন্ত করছে।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : gramerka@gmail.com, editor@gramerkagoj.com
Design and Developed by i2soft