বুধবার, ০৩ জুন, ২০২০
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
বরকে ঘুমের ওষুধ খাইয়ে মালামাল নিয়ে পালালো বধূ
ঝিনাইদহ অফিস :
Published : Sunday, 7 July, 2019 at 1:11 AM
বাসর রাতেই স্বর্ণালংকার, নগদ টাকা আর শাশুড়ির মোবাইল ফোন নিয়ে পালিয়েছে নববধূ। এ কাজ নির্বিঘেœ সম্পন্ন করতে সে স্বামীকে কৌশলে ঘুমের ওষুধ খাইয়ে অজ্ঞান করে রাখে। চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে ঝিনাইদহের থানাপাড়া এলাকায়। 
এলাকাবাসীর কাছ থেকে জানা যায়, ২৮ জুন শুক্রবার ঝিনাইদহ থানা পাড়ার সালমান সালাফি নামে এক শিক্ষার্থীর সাথে বিয়ে হয় চুয়াডাঙ্গার মসজিদ পাড়ার গোলাম মোস্তফা লালার মেয়ে উমাইয়া আক্তার লিথির। ঝিনাইদহের ব্যাপারিপাড়ায় লিথির বোনের বাসায় এই বিয়ে সম্পন্ন হয়। ২৯ জুন সালাফির বাড়িতে লিথির বাসর হয়। 
এলাকাবাসী বলেছে, বাসর রাতে শরবতের সাথে ঘুমের ওষুধ খাইয়ে লিথি স্বামী সালাফিকে অজ্ঞান করে দেয়। এরপর রাত ২টা ৪৫ মিনিটে নগদ ২০ হাজার টাকা, পাঁচভরি স্বর্ণালংকার, শাশুড়ির মোবাইল ফোনসেট, বিয়েতে পাওয়া যাবতীয় দামি পোষাক, শাড়ি ও অন্যান্য জিনিসপত্র নিয়ে পালিয়ে যায়। চুরির পর নববধূর পালিয়ে যাওয়ার এই দৃশ্য বাড়ির সিসি ক্যামেরায় ধরা পড়ে। 
সিসিটিভি ফুটেজে দেখা যায় পালিয়ে যাওয়ার সময় লিথি খালি পায়ে ছিলো। সালাফির পরিবারের অভিযোগ সাগর নামে চাঁদপুরের এক ছেলের সাথে লিথির প্রেম ছিলো। বিয়ের দিন মোবাইলে তাদের সাথে যোগাযোগ হয়। সে সময় তারা পালিয়ে যাওয়ার পরিকল্পনা করে। এ ব্যাপারে ঝিনাইদহ সদর থানায় একটি সাধারণ ডায়েরি হয়েছে বলে জানিয়েছে পুলিশ।  





সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : gramerka@gmail.com, editor@gramerkagoj.com
Design and Developed by i2soft