সোমবার, ১৯ আগস্ট, ২০১৯
বিনোদন সংবাদ
বিয়েতে কারিশমাকে কী উপহার দিয়েছিলেন সাইফ?
বিনোদন ডেস্ক :
Published : Wednesday, 10 July, 2019 at 8:16 PM
বিয়েতে কারিশমাকে কী উপহার দিয়েছিলেন সাইফ?বাস্তব জীবনে ২০০৭ সালে সাইফ আলী খান ও কারিনা কাপুরের প্রেমের সম্পর্কের শুরু হয়। এরপর ২০০৯ সালের অক্টোবরে প্রকাশ্যে তাদের প্রেমের কথা জানান সাইফ।
২০১২ সালে বিয়ে করেন এ জুটি। ২০১৬ সালের ২০ ডিসেম্বর এ দম্পতির প্রথম সন্তান তৈমুর আলী খানের জন্ম হয়। বর্তমানে বলিউডের অন্যতম আলোচিত তারকা দম্পতি এই জুটি।
১২ বছর পর প্রকাশ্যে এসেছে সাইফ-কারিনার বিয়ের অনুষ্ঠানের একটি তথ্য। জানা যায়, তাদের বিয়ের অনুষ্ঠানে খান পরিবারের পক্ষ থেকে কাপুর পরিবারের প্রত্যেকের জন্য বিশেষ উপহারের ব্যবস্থা ছিল। তবে কারিনার বোন অর্থাৎ কারিশমা কাপুরের জন্য নাকি সাইফ নিজে উপহার কিনেছিলেন।
সম্প্রতি সে কথা জানালেন কারিশমা স্বয়ং। কারিশমার কথায়, “বিয়ের দিন নবাব সাহেব নবাবি স্টাইলে আমাকে একজোড়া দুল দিয়েছিল। সেটা আজও আমি খুব উপভোগ করি।”
কারিনার বোন হিসেবে নয়, ব্যক্তিগত সম্পর্ক হওয়ার আগেই ইন্ডাস্ট্রিতে সাইফ-কারিশমার বন্ধুত্ব ছিল। পারিবারিক আত্মীয়তা তৈরি হওয়ায় সেই বন্ধন আরো দৃঢ় হয়। দুই বোন অনেক সময়ই সন্তানদের নিয়ে একসঙ্গে ছুটি কাটাতে যান। বিবাহবিচ্ছেদের পর দুই সন্তান সামাইরা এবং কিয়ানকে নিয়ে কাপুর পরিবারেই থাকেন কারিশমা। সূত্র: আনন্দবাজার পত্রিকা



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : gramerka@gmail.com, editor@gramerkagoj.com
Design and Developed by i2soft