রবিবার, ২২ সেপ্টেম্বর, ২০১৯
বিনোদন সংবাদ
বৃদ্ধার বেশে চমকে দিলেন তাপসী-ভূমি
বিনোদন ডেস্ক :
Published : Thursday, 11 July, 2019 at 8:22 PM
বৃদ্ধার বেশে চমকে দিলেন তাপসী-ভূমি৬৫ বছর বয়সের পর ৩০টির বেশি ন্যাশনাল চ্যাম্পিয়নশিপ জেতেন জোহরি গ্রামের বাসিন্দা চন্দ্র তোমর ও আর প্রকাশি তোমর। এই দুই শার্প শুটারের গল্পই উঠে আসতে চলেছে অনুরাগ কাশ্যপের ‘সান্ড কী আঁখ’-ছবিতে। ১১ জুলাই প্রকাশ্যে এসেছে সেই ছবির টিজার।
ছবিতে চন্দ্র তোমরের চরিত্রে অভিনয় করেছেন ভূমি পেডনেকর আর তার বৌদি প্রকাশি তোমরের চরিত্রে দেখা যাবে তাপসী পান্নুকে।
টিজারে বেশ রক্ষণশীল পরিবারের সদস্য হিসেবে দেখানো হয়েছে তাপসী-ভূমিকে। পরিবারের সদস্যদের সামনেও তাদের ঘোমটা তোলা বারণ। কিন্তু শুটিং প্রতিযোগিতায় ঘোমটা খুলে বন্দুক তুলে দাঁড়ান তারা। ‘সান্ড কী আঁখ’ অর্থাৎ ‘ব্লুজ আই’ মানে লক্ষ্যভেদ।
টিজারে দেখা যায় তাপসী অভিনেতা বিনীত কুমার সিংকে বলছেন তিনি অর্জুন নন। তাই পাখির চোখ বোঝেন না। বোঝেন সান্ড কী আঁখ অর্থাৎ ষাঁড়ের চোখ। অর্থাৎ বুল’জ আই। এই ছবির জন্য এয়ার পিস্তল ও রাইফেল শুটিং শেখেন তাপসী। তবে ছবিতে অভিনয়ের জন্য অনেক বাধার সম্মুখীন হতে হয়েছিল অভিনেত্রীদের। শার্প শুটারদের চরিত্রের জন্য কোনো বয়স্ক অভিনেত্রী না নিয়ে তাপসী ও ভূমিকে কেন নেয়া হল সেই বিষয়ে উঠেছিল বিতর্ক।
একটি সাক্ষাৎকারে তাপসী বলেন, “আমি শুনে খুব অবাক হয়েছিলাম। হেসেও ছিলাম। যখন ৩০ বছর বয়সে একজন কলেজ পড়ুয়ার চরিত্রে অভিনয় করেছি তখন কেউ কিছু বলেনি। এমনকি যখন অন্যান্য অভিনেতারা তাদের থেকে বয়সে তিনগুণ ছোট কারোর চরিত্রে অভিনয় করেন তখনো কোনো বিতর্ক হয় না।”
তিনি আরো বলেন, “দু’জন অভিনেত্রী তাদের কেরিয়ারের এমন একটা সময়ে সিদ্ধান্ত নিল দু’জন বয়স্ক মানুষের চরিত্রে অভিনয় করবেন। যেখানে অন্য অভিনেত্রীরা চেষ্টা করেন কীভাবে আরো কমবয়সী দেখানো যায়। আমরা ঠিক করলাম দ্বিগুণ বয়সী মহিলার চরিত্র করব। মানুষ প্রশংসা করার বদলে বিতর্ক সৃষ্টি করছে।”
বিগত কয়েকদিন ধরেই তাপসী ও ভূমি তাদের সোশ্যাল মিডিয়া পেজে শুটিং সেটের বিভিন্ন ছবি শেয়ার করছিলেন। ‘সান্ড কী আঁখ’-এর পরিচালনা করেছেন তুষার হিরানন্দনী। ছবিটি মুক্তি পাবে আগামী ২৫ অক্টোবর। সূত্র: জি-নিউজ




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : gramerka@gmail.com, editor@gramerkagoj.com
Design and Developed by i2soft