রবিবার, ১৫ সেপ্টেম্বর, ২০১৯
জাতীয়
সরল বিশ্বাসে দুর্নীতি, ব্যাখ্যা চাইলেন কাদের
কাগজ ডেস্ক :
Published : Friday, 19 July, 2019 at 5:46 PM
সরল বিশ্বাসে দুর্নীতি, ব্যাখ্যা চাইলেন কাদেরআওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, দুর্নীতি দুর্নীতিই, দুর্নীতির কোনও ব্যাখ্যা নেই। দুদক চেয়ারম্যান সরল বলতে কি বুঝিয়েছেন সেটা তিনিই ভালো জানেন। তবে দুর্নীতির কোনও ব্যাখ্যা নেই।
শুক্রবার (১৯ জুলাই) সকাল ১১টায় আওয়ামী লীগ সভানেত্রীর ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।
ওবায়দুল কাদের বলেন, আমি দুর্নীতিকে দুর্নীতি বলি, দুর্নীতির কোনও আলাদা ব্যাখ্যা নেই বিশ্লেষণে। সাংবিধানিক একটা পদে থেকে তিনি এমন মন্তব্য করলেন কেন, তা তার থেকে জানতে হবে।
তিনি বলেন, সামাজিক অবক্ষয়ের বিরুদ্ধে বাংলাদেশ আওয়ামী লীগ ঐতিহ্যবাহী দল হিসেবে বিশেষ ভূমিকা রাখবে। এটা আমাদের সভায় আলোচনা হয়েছে। আমরা সামাজিক অবক্ষয়ের বিরুদ্ধে সোচ্চার হচ্ছি।
বিএনপির উদ্দেশে সেতুমন্ত্রী বলেন, বিএনপি আন্দোলনে ব্যর্থ, রাজনৈতিক ভাবে ব্যর্থ, সভা-সমাবেশে ব্যর্থ, বিএনপি এখন জড়ালো বক্তব্যের মাধ্যমে নেতাকর্মীদেরকে চাঙ্গা রাখার চেষ্টা করছে। এছাড়া বিএনপির এখন আর কোনও পথ নেই।
জাতীয় পার্টি বর্তমান অবস্থা সম্পর্কে তিনি বলেন, জাতীয় পার্টি বর্তমানে জাতীয় সংসদের বিরোধী দলের ভূমিকা পালন করছে‌। জাতীয় পার্টি ভবিষ্যতে কিভাবে চলবে সেটা তাদের নীতিনির্ধারক ,পরিচালকদের উপর নির্ভর করবে। সেটা তাদের নিজস্ব ব্যাপার।
তিনি আরও বলেন, হোসাইন মোহাম্মদ এরশাদ স্বৈরাচার হলে, ক্ষমতা থেকে পদত্যাগ করার পর একাই পাঁচটি আসনে নির্বাচিত হতেন না। জনগণ তাকে কিভাবে নেয় সেটাই দেখার বিষয়।
সংবাদ সম্মেলনে অন্যান্যদের মাঝে আরো উপস্থিত ছিলেন কেন্দ্রীয় নেতৃবৃন্দ।





সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : gramerka@gmail.com, editor@gramerkagoj.com
Design and Developed by i2soft