শুক্রবার, ০৫ জুন, ২০২০
বিনোদন সংবাদ
কারিনার আক্ষেপ
বিনোদন ডেস্ক :
Published : Wednesday, 31 July, 2019 at 8:07 PM
কারিনার আক্ষেপবলিউড অভিনেত্রী কারিনা কাপুর। অসংখ্য জনপ্রিয় সিনেমা উপহার দিয়েছেন তিনি। পর্দায় ভিন্ন ভিন্ন চরিত্রে হাজির হয়েছেন। তবে একটি বিষয়ে আক্ষেপ রয়ে গেছে তার। যমজ চরিত্রে কখনো অভিনয় করা হয়ে ওঠেনি কারিনার।
‘ড্যান্স ইন্ডিয়া ড্যান্স’ রিয়েলিটি শোয়ের সপ্তম সিজনে বিচারকের দায়িত্ব পালন করছেন এ অভিনেত্রী। এই অনুষ্ঠানের একটি পর্বে আক্ষেপ করে কারিনা কাপুর বলেছেন, ‘আমি সবসময়ই সিনেমায় যমজ চরিত্রে অভিনয় করতে চেয়েছি, সীতা অউর গীতা, চালবাজ সিনেমায় যেমনটা দেখা গেছে। কিন্তু আশ্চর্যের ব্যাপার হলো, আমাকে এখনো কেউ এ ধরনের চরিত্রে প্রস্তাব দেয়নি। আমি এ ধরনের চরিত্রে অভিনয়ের জন্য মুখিয়ে আছি।’
বলিউডের অন্যতম কালজয়ী সিনেমা চালবাজ। সিনেমাটিতে যমজ চরিত্রে অভিনয় করেন প্রয়াত অভিনেত্রী শ্রীদেবী। কারিনা জানিয়েছেন, চালবাজ সিনেমাটি মোট ৩৫ বার দেখেছেন তিনি।
বর্তমানে আংরেজি মিডিয়াম সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত কারিনা। ২০১৭ সালে মুক্তিপ্রাপ্ত হিন্দি মিডিয়াম সিনেমার সিক্যুয়েল এটি। এতে আরো অভিনয় করছেন ইরফান খান। এছাড়া অক্ষয় কুমারের সঙ্গে গুড নিউজ সিনেমায় দেখা যাবে তাকে।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : gramerka@gmail.com, editor@gramerkagoj.com
Design and Developed by i2soft