শনিবার, ৩০ মে, ২০২০
বিনোদন সংবাদ
বেলি ড্যান্স শিখছেন শাহরুখকন্যা
বিনোদন ডেস্ক :
Published : Wednesday, 31 July, 2019 at 8:08 PM
বেলি ড্যান্স শিখছেন শাহরুখকন্যাতারকাসন্তানদের মধ্যে সবচেয়ে বেশি আলোচিত সুহানা খান। বিনোদন দুনিয়ায় অভিষেক না হলেও এরই মধ্যে অন্তর্জালে অগণিত ভক্ত-অনুরাগী তাঁর। বলিউড বাদশাহ শাহরুখ খানের মেয়ে বলে কথা। আর তাই প্রায়ই ট্রেন্ড তালিকায় উঠে আসেন এ স্টার কিড।
বি-টাউনের অনুরাগী মাত্রই জানেন, সামাজিক যোগাযোগমাধ্যমে সুহানার রয়েছে বেশ কয়েকটি ফ্যান পেজ। ইনস্টাগ্রামে ব্যক্তিগত অ্যাকাউন্ট থাকলেও একনিষ্ঠ অনুরাগীরা প্রায়ই তাঁর নতুন নতুন ছবি ও ভিডিও প্রকাশ করেন। আর সেসব দ্রুত ছড়িয়ে পড়ে অন্তর্জালে। এবারও তাই হলো। এক বিখ্যাত বেলি ড্যান্সারের সঙ্গে দেখা গেল সুহানাকে। সেই ছবি ভাইরাল।
জানেন, কে এই বেলি ড্যান্সার? তিনি হলেন সানজানা মুথরেজা। বলিউডের অনেক তারকা অভিনেত্রীই তাঁর কাছ থেকে বেলি ড্যান্স শেখেন। সানজানা নিজেই তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডেলে সুহানার সঙ্গে তোলা ছবি শেয়ার করেছেন। ছবিতে দেখা যাচ্ছে, জিমে বিশাল আয়নার সামনে সানজানার সঙ্গে পোজ দিচ্ছেন সুহানা। কালো টি-শার্ট আর কালো ট্র্যাক প্যান্ট পরেছিলেন এ তারকাকন্যা।
সুহানার নাচের প্রশংসাও করেছেন সানজানা। লিখেছেন, ‘সুহানা খানকে প্রশিক্ষণ দিচ্ছি। সে সত্যিই দারুণ নাচে।’ হ্যাশট্যাগ দিয়ে লেখেন, ‘বেলি ড্যান্স ক্লাসেস ইন মুম্বাই।’ আর কিছু জানতে হবে?
সানজানার ইনস্টাগ্রাম বা ইউটিউবে ঢুঁ মারলেই মিলবে তারকা অভিনেত্রীদের সঙ্গে তাঁর নাচের ক্লাস। লাস্যময়ী শ্রীলঙ্কান সুন্দরী জ্যাকলিন ফার্নান্দেজের সঙ্গে সানজানার বেলি ড্যান্সের ক্লাসের ভিডিও দেখেছেন? না দেখে থাকলে দেখে নিন।
কয়েক দিন আগে শাহরুখ খান মালদ্বীপে স্ত্রী-সন্তানদের সঙ্গে ছুটি কাটিয়েছেন। মালদ্বীপের সৈকতকে বিদায় জানানোর পর মুম্বাইয়ে উড়াল দেওয়ার আগে বেশ কিছু ছবি শেয়ার করেছিলেন ভক্তদের সঙ্গে। মেয়ে সুহানা, ছেলে আরিয়ান ও আব্রামের সঙ্গে দারুণ সময় কাটিয়েছিলেন শাহরুখ-গৌরী। সেসব ছবিও ভাইরাল হয়েছিল। শাহরুখের শেয়ার করা ছবিতেও সুহানাকে নীল খুদে পোশাকে দেখা গিয়েছিল।
সদ্যই সুহানা খানের মালদ্বীপ ভ্রমণের একটি ছবি অন্তর্জালের মনে কাঁপন ধরিয়ে দিয়েছে। নীল বক্ষবন্ধনী, সাদা ও নীলের স্ট্রিপড শার্ট আর ডেনিম শর্টস পরে সাজ সেরেছিলেন এ তারকাকন্যা। পেছনে সমুদ্রের মৃদু ঢেউ। হাওয়ায় উড়ছে চুল ও পোশাক। সেই ছবিও ভাইরাল হয়েছে।
কিছুদিন আগে যুক্তরাজ্যের আর্ডিংলে কলেজ থেকে স্নাতক পাস করেছেন সুহানা খান। ফুরফুরে মেজাজে রয়েছেন তিনি।
গত বছর জনপ্রিয় ফ্যাশনবিষয়ক ম্যাগাজিন ‘ভোগ’-এ প্রচ্ছদকন্যা হন সুহানা। বলিউডে তাঁর অভিষেক নিয়ে গুঞ্জন চলছে। যদিও শাহরুখ বলেছেন, লেখাপড়া শেষ করে তবেই অভিষেক। সুহানাকে বড়পর্দায় দেখতে তর সইছে না অনুরাগীদের। সূত্র : ইন্ডিয়া টিভি




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : gramerka@gmail.com, editor@gramerkagoj.com
Design and Developed by i2soft