শনিবার, ৩০ মে, ২০২০
বিনোদন সংবাদ
শ্রীদেবীকন্যার প্রেমের খবরে ফুঁসল কাপুর পরিবার
বিনোদন ডেস্ক :
Published : Thursday, 1 August, 2019 at 6:09 AM
শ্রীদেবীকন্যার প্রেমের খবরে ফুঁসল কাপুর পরিবারপ্রেমের গুঞ্জনে বহুবার খবরের শিরোনাম হয়েছেন প্রয়াত কিংবদন্তি অভিনেত্রী শ্রীদেবী ও বনি কাপুরের কন্যা জাহ্নবী কাপুর এবং ‘কবির সিং’ তারকা শহিদ কাপুরের ছোট ভাই ঈশান খট্টর। দুজনকে একসঙ্গে বহুবার ঘুরতে দেখা গেছে। সিনেমা দেখা, লাঞ্চ-ডিনার তো রয়েছেই।
গত বছর ‘ধড়ক’ দিয়ে বলিউডে অভিষেক হয় জাহ্নবী কাপুর ও ঈশান খট্টরের। বক্স অফিসে ভালো ব্যবসা করেছিল নতুন জুটির এ ছবি। শুধু অনস্ক্রিনেই নয়, তাঁদের প্রেম নিয়ে নানা আলোচনা বি-টাউনে। অফস্ক্রিনে তাঁদের রসায়ন নজর কেড়ে নেয়। এমনকি গণমাধ্যমকর্মীদের সঙ্গে আলাপকালে বেশ হাসিমুখেই এড়িয়ে গেছেন দুজন। নাকচ করেছেন প্রেমের গুঞ্জন।
জাহ্নবী ও ঈশান দুজনই বরাবর বলে আসছেন, তাঁরা ‘শুধুই ভালো বন্ধু’। এর বাইরে দুজনের মধ্যে আর কিছু নেই। যা হোক, সাম্প্রতিক খবর বলছে অন্য কিছু। প্রতিবেদনে বলা হয়েছে, জাহ্নবী ও ঈশান চুটিয়ে প্রেম করছেন। আর তাঁদের ঘনিষ্ঠ সময় কাটানোকে মেনে নিয়েছে কাপুর পরিবার।
ভারতীয় সংবাদমাধ্যম মুম্বাই মিরর প্রতিবেদনে জানিয়েছে, প্রায়ই জাহ্নবীর বাড়িতে যেতে দেখা যায় ঈশানকে। জাহ্নবীর বাবা বনি কাপুর ঈশানকে খুব পছন্দ করেন। তাঁর মেধাকেও গুরুত্ব দেন। তা ছাড়া বোন অংশুলা কাপুরও দুজনের ভালোবাসা ও ঘনিষ্ঠতা সম্পর্কে ভালোই জানেন। মাঝেমধ্যে নাকি ‘গভীর ভালোবাসার’ যুগল বলে দুষ্টুমিও করেন।
ওই প্রতিবেদন কাপুর পরিবারের নজরে এসেছে। বিনোদন পোর্টাল স্পটবয়-এর সঙ্গে আলাপকালে বাবা বনি কাপুর বলেছেন, ঈশানের সঙ্গে প্রেমের সম্পর্ক নেই জাহ্নবীর।
“‘ধড়ক’ মুক্তির পর আর কখনোই কাপুর বাড়িতে পা মাড়ায়নি ঈশান। বন্ধুত্ব ছাড়া জাহ্নবী ও ঈশানের সঙ্গে আর কিচ্ছু নেই,” প্রেমের গুঞ্জন উড়িয়ে দিলেন বনি কাপুর।
যা হোক, সাম্প্রতিক খবর, ফের বড়পর্দায় জুটি বাঁধতে চলেছেন জাহ্নবী ও ঈশান। তেলেগু ছবি ‘ডিয়ার কমরেড’-এর হিন্দি রিমেকে পর্দার রোমান্স করবেন বলেই খবর। প্রযোজক করণ জোহর ওই ছবির স্বত্ব কিনে নিয়েছেন।
জাহ্নবী কাপুরের হাতে রয়েছে বেশ কয়েকটি ছবি। এর মধ্যে ‘কারগিল গার্ল’, ‘রুহি আফজা’, ‘তাখত’ ও ‘দস্তানা টু’ অন্যতম। সূত্র : ডিএনএ



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : gramerka@gmail.com, editor@gramerkagoj.com
Design and Developed by i2soft