শনিবার, ৩০ মে, ২০২০
বিনোদন সংবাদ
আগামী শীতেই রহমানকে বিয়ে করবেন সুস্মিতা?
বিনোদন ডেস্ক :
Published : Thursday, 1 August, 2019 at 6:09 AM
আগামী শীতেই রহমানকে বিয়ে করবেন সুস্মিতা?প্রেমে পড়লে বয়সের বিস্তর ফারাক যে কিছুই নয়, তা প্রমাণ করেছেন সাবেক বিশ্বসুন্দরী সুস্মিতা সেন ও তাঁর প্রেমিক রহমান শাল। নিজেদের সম্পর্ক নিয়ে কোনো লুকোছাপা করেন না এই যুগল। সুযোগ পেলেই দুজনের প্রেমময় ক্ষণ জনসমক্ষে আনেন। তাঁদের যুগলমিলনে উচ্ছ্বসিত অন্তর্জালের ভক্তকুলও।
কিছুদিন আগেই সুস্মিতা সেনের ভাই রাজিব সেন বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন। রাজিবের বিয়ের সময় পত্রপত্রিকায় লেখালেখি চলেছে, এবার মডেল রহমান শালকে বিয়ের জন্য প্রস্তুত সুস্মিতা। নতুন খবর, আসছে শীতেই অর্থাৎ নভেম্বর-ডিসেম্বরে গাঁটছড়া বাঁধতে চলেছেন সুস্মিতা-রহমান।
‘ভোগ’ সাময়িকীর বরাত দিয়ে ইন্টারন্যাশনাল বিজনেস টাইমস প্রতিবেদনে জানিয়েছে, ‘রহমান এরই মধ্যে সুস্মিতাকে প্রস্তাব দিয়েছেন এবং তিনিও রাজি। আর সে কারণেই সুস্মিতা সম্পর্কটাকে জনসমক্ষে আনার সিদ্ধান্ত নিয়েছেন। বিয়ের জন্য তাঁরা ভালো দিনক্ষণ খুঁজছেন। ২০১৯ সালের শীতের মধ্যে তারিখ ফেলতে পারেন এ যুগল।’
কিছুদিন আগে, প্রথমবারের মতো সুস্মিতা-রহমানের চুমুর স্থিরচিত্র প্রকাশ্যে আসে। আর্মেনিয়ায় প্রেমিককে নিয়ে ছুটি কাটিয়েছেন সাবেক এই বিশ্বসুন্দরী। সঙ্গে ছিলেন সুস্মিতার দুই মেয়ে রিনি ও আলিসা। তাঁদের যুগল ছবি দেখে সামাজিক যোগাযোগমাধ্যমে ভক্তরা বন্দনায় মেতেছিলেন।
২৮ বছরের মডেল রহমান শাল নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি আদুরে ছবি পোস্ট করেন, যা নেটিজেনদের মনোযোগ কাড়ে। ছবিতে দেখা যায়, রহমান তাঁর ৪৩ বছরের প্রেমিকা সুস্মিতাকে চুমু দিচ্ছেন। ক্যাপশনে রহমান লেখেন, ‘আমি ওর গালের টোল খুব ভালোবাসি। আই লাভ ইউ।’
রহমানের পোস্টটি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে রি-পোস্ট করেন সুস্মিতা সেন। লেখেন, ‘প্রায়ই আমার হাসির কারণ হয়ে ওঠো। আই লাভ ইউ, রহমান।’ এ ছাড়া দুই যুগল প্রায়ই তাঁদের পোস্টে ‘পার্টনার’ ও ‘রিলেশনশিপ’ শব্দদ্বয় উল্লেখ করেন।
সুস্মিতার দুই সন্তান আলিসা ও রিনি, দুজনের সঙ্গেই ভালো সখ্য রহমানের। সুস্মিতার পরিবারে নিজেকে বেশ মানিয়ে নিয়েছেন ২৮ বছরের মডেল রহমান।
কয়েক মাস আগেও দুজনের বিয়ের গুঞ্জন উঠেছিল। তবে সে সময় সুস্মিতা সেন প্রকাশ্যেই জানান, আপাতত বিয়ের ইচ্ছে নেই। রহমানের সঙ্গ উপভোগ করছেন তিনি। সাম্প্রতিক প্রতিবেদন যদি সত্যি হয়, তবে আরেকটি রাজকীয় আয়োজনের সাক্ষী হতে চলেছে বলিউড।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : gramerka@gmail.com, editor@gramerkagoj.com
Design and Developed by i2soft