শনিবার, ৩০ মে, ২০২০
বিনোদন সংবাদ
শ্রীদেবীর ‘চালবাজ’ ৩৫ বার দেখেছেন কারিনা
বিনোদন ডেস্ক :
Published : Thursday, 1 August, 2019 at 6:09 AM
শ্রীদেবীর ‘চালবাজ’ ৩৫ বার দেখেছেন কারিনাবলিউডের জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে একজন কারিনা কাপুর খান। ২০০০ সালে ‘রিফিউজি’ ছবির মধ্য দিয়ে বলিউড ইন্ডাস্ট্রিতে পা রাখেন তিনি। এরপর ভক্তদের উপহার দিয়েছেন অসংখ্য ব্লকবাস্টার ছবি।
১৯ বছরের ক্যারিয়ারে নানা চরিত্রে রূপালি পর্দায় ধরা দিয়েছেন কারিনা। কিন্তু ৩৮ বছর বয়সী এই অভিনেত্রীকে কখনও দ্বৈত চরিত্রে পাওয়া যায়নি।
ক্যারিয়ারের শুরুতে নাকি কারিনা কাপুরের দ্বৈত চরিত্রে অভিনয়ের ইচ্ছে এতোটাই ছিল যে কারণে শ্রীদেবী অভিনীত ‘চালবাজ’ ছবিটি ৩৫ বার দেখেছেন বেবো (কারিনার ডাকনাম)।
কারিনা এখন ব্যস্ত রয়েছেন ‘ড্যান্স ইন্ডিয়া ড্যান্স’-এর বিচারকের দায়িত্ব নিয়ে। আর সেখানেই নিজের এই অজানা তথ্য জানিয়ে তিনি বলেন, “আমি সবসময় এমন একটি ছবিতে অভিনয় করতে চাই যেখানে দ্বৈত চরিত্র থাকবে। অনেকটা ‘চালবাজ’ ছবির সীতা আর গীতার মতো।”
যোগ করে কারিনা আরও বলেন, ‘আমি এখনও পর্যন্ত দ্বৈত চরিত্রে অভিনয়ের সুযোগ পাইনি। যেখানে আমাকে একটু অদ্ভূত দেখাবে। এমন একটি চরিত্রে অভিনয়ের জন্য মুখিয়ে আছি।’
‘ড্যান্স ইন্ডিয়া ড্যান্স’-এ বিচারকের দায়িত্ব পালন করার পাশাপাশি ‘হিন্দি মিডিয়াম’ ছবির সিক্যুয়েল ‘অ্যাংরেজি মিডিয়াম’-এর কাজ করছেন কারিনা। এতে তার সহশিল্পী হিসেবে দেখা যাবে ইরফান খানকে।
এছাড়াও ‘গুড নিউজ’ নামের একটি ছবির কাজ রয়েছে বলিউডের এই অভিনেত্রীর হাতে। যেখানে তার বিপরীতে রয়েছেন অক্ষয় কুমার।
এদিকে, বুধবার (৩১ জুলাই) সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে কয়েকটি ছবি শেয়ার করেছেন কারিনা। যেখানে দেখা যাচ্ছে- গোলাপি রঙা শাড়ি পরে ছবি তোলার জন্য পোজ দিচ্ছেন তিনি। যা রীতিমতো ভাইরাল। চার ঘণ্টায় লাইক পড়েছে ১ লাখ ১১ হাজারের বেশি।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : gramerka@gmail.com, editor@gramerkagoj.com
Design and Developed by i2soft