রবিবার, ০৫ জুলাই, ২০২০
বিনোদন সংবাদ
এবারের ঈদে ‘বিহাইন্ড দ্য পাপ্পি’
বিনোদন ডেস্ক :
Published : Thursday, 1 August, 2019 at 8:26 PM
এবারের ঈদে ‘বিহাইন্ড দ্য পাপ্পি’২০০৯ সালের ঈদে প্রচারিত রেদওয়ান রনির ধারাবাহিক নাটক ‘বিহাইন্ড দ্য সিন’ দর্শকপ্রিয়তা পেয়েছিল। এতে প্রধান দুটি চরিত্রে অভিনয় করেন মোশাররফ করিম ও ফারুক আহমেদ। এবার তাদের নিয়েই ঈদুল আজহার জন্য ‘বিহাইন্ড দ্য সিন’-এর নতুন মৌসুম ‘বিহাইন্ড দ্য পাপ্পি’ নির্মাণ করবেন তিনি।
নতুন নাটকটির গল্পে দেখা যাবে, পিন্টু (মোশাররফ করিম) একজন ছিঁচকে প্রকৃতির চোর। মিন্টু (ফারুক আহমেদ) হলেন পিন্টুর বন্ধুবৎসল বড় ভাই। সহজ সরল প্রকৃতির মানুষ তিনি। কিন্তু পিন্টুর মতো স্বভাবসুলভ লোভ তার ভেতরেও আছে।
পিন্টু-মিন্টু এক ধনী পরিবারের পোষা কুকুর পাপ্পির সন্ধান পায়, যার গলায় আছে লাখ টাকার লকেট। লোভে তাদের চোখ চকচক করে ওঠে। তারা অপহরণ করে পাপ্পিকে। কুকুরের মালিক দম্পতি জেসি ও আনোয়ারের মধ্যে এ নিয়ে উন্মোচন হয় নতুন রহস্য।
ঘটনাচক্রে পিন্টু-মিন্টুর কাছ থেকে পাপ্পি হাতছাড়া হয়ে যায়। হীরার লোভে পাপ্পির পেছনে ছুটতে গিয়ে মজার সব ঘটনার মধ্য দিয়ে চলতে থাকে মিন্টু-পিন্টুর উদ্ভট যাত্রা।
আগামী ২ থেকে ৯ আগস্ট নাটকটির শুটিং হবে ঢাকা ও কুমিল্লায়। এতে আরও অভিনয় করবেন অপর্ণা ঘোষ, মৌসুমী হামিদ, মুকিত জাকারিয়া, জুঁই করিম, কাজী আসিফ, সুমন পাটোয়ারী, সারিকা সাবা, মিলন ভট্টাচার্য, শোয়েব মনির।
নাটকটির চিত্রনাট্য তৈরি করেছেন তাসনীমুল তাজ, আল-আমিন হাসান নির্ঝর ও রেদওয়ান রনি। আসন্ন ঈদের দিন থেকে শুরু করে ঈদের সপ্তম দিন পর্যন্ত এনটিভিতে প্রচার হবে ‘বিহাইন্ড দ্য পাপ্পি’।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : gramerka@gmail.com, editor@gramerkagoj.com
Design and Developed by i2soft