শনিবার, ২৩ নভেম্বর, ২০১৯
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
রাজশাহীতে ঈদের প্রধান জামাত সকাল ৮টায়
ডাঃ মোঃ হাফিজুর রহমান (পান্না), রাজশাহী ব্যুরো :
Published : Saturday, 10 August, 2019 at 8:36 PM
রাজশাহীতে ঈদের প্রধান জামাত সকাল ৮টায়রাজশাহীতে পবিত্র ঈদুল আযহার প্রধান জামাত অনুষ্ঠিত হবে সকাল ৮টায়। বরাবরের মতো এবারও রাজশাহীর হযরত শাহমখদুম (র.) কেন্দ্রীয় ঈদগাহ ময়দানে এই জামায়াত অনুষ্ঠিত হবে।
এতে ঈমামতি করবেন নগরীর জামিয়া ইসলামীয়া শাহমখদুম (র.) মাদ্রাসার অধ্যক্ষ মুফতি মাওলানা মোঃ শাহাদত আলী। তার সহকারী হিসেবে থাকবেন নগরীর হেতেমখাঁ বড় মসজিদের পেশ ঈমাম ও খতিব মাওলানা মো ইয়াকুব আলী।
জেলা প্রশাসন সূত্রে এ তথ্য জানা গেছে। জেলা প্রশাসন জানিয়েছে, বৈরি আবহাওয়ার কারণে কেন্দ্রীয় ঈদগাহে ঈদের নামাজ আদায় সম্ভব না হলে একই সময় হযরত শাহমখদুম (র.) দরগা মসজিদে জামাত অনুষ্ঠিত হবে।
রাজশাহীতে একই সময় ঈদের দ্বিতীয় বড় জামাত অনুষ্ঠিত হবে নগরীর সাহেববাজার বড় মসজিদ সংলগ্ন রাস্তায়। সকাল ৮টায় রাজশাহীর অন্যতম বড় ঈদের জামাত হবে টিকাপাড়া ঈদগাহ ময়দানে।
এছাড়া রাজশাহী জেলা ও মহানগরীর অন্যান্য ঈদগাহগুলোতেও সকাল ৮টা থেকে সাড়ে ৮টার মধ্যে ঈদের জামাত অনুষ্ঠিত হবে। সোমবার ঈদের দুই রাকায়াত ওয়াজিব নামাজ আদায় করে মহান আল্লাহর সন্তুষ্টি কামনায় পশু কোরবানি করবেন ধর্মপ্রাণ মুসলমানরা।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : gramerka@gmail.com, editor@gramerkagoj.com
Design and Developed by i2soft