শনিবার, ৩০ মে, ২০২০
বিনোদন সংবাদ
আনুষ্কার সঙ্গে প্রেম নিয়ে মুখ খুললেন প্রভাস
বিনোদন ডেস্ক :
Published : Friday, 16 August, 2019 at 8:11 PM
আনুষ্কার সঙ্গে প্রেম নিয়ে মুখ খুললেন প্রভাস‘বাহুবলী’ তারকা প্রভাসের সঙ্গে ‘দেবসেনা’ আনুষ্কা শেট্টির সম্পর্ক নিয়ে নানান জল্পনা চলছে ‘বাহুবলী’ মুক্তির বহু আগে থেকেই। তবে বাহুবলীতে প্রভাস-আনুষ্কার রসায়ন দেখার পর সেই জল্পনা ক্রমাগত বাড়তে থাকে। যদিও তাদের সম্পর্কের কথা প্রভাস বা আনুষ্কা কেউই কখনও স্বীকার করেননি। তবে সম্প্রতি ‘সাহো’র প্রমোশনে গিয়ে আনুষ্কার সঙ্গে তার সম্পর্কের কথা খোলসা করলেন প্রভাস।
‘সাহো’র প্রমোশনের জন্য ‘মুম্বাই মিরর’-কে একটি বিশেষ সাক্ষাৎকার দেন প্রভাস। সেখানেও তার সঙ্গে আনুষ্কার সম্পর্কের বিষয়ে প্রশ্নের মুখোমুখি হতে হয় প্রভাসকে। উত্তরে প্রভাস বলেন, ‘আনুষ্কা আর আমি ভীষণই ভালো বন্ধু। যদি আমাদের মধ্যে সত্যিই আরো বেশি কিছুই থাকতো, তাহলে তো গত দুবছরে কেউ না কেউ আমাদেরকে একসঙ্গে ডেটে যেতে দেখে থাকতো। তাই নয় কি?’
এর আগে করণ জোহরের ‘কফি উইথ করণ’ শোতেও তাকে একই প্রশ্নের মুখোমুখী হতে হয়েছিল বলেও মন্তব্য করেন প্রভাস। সেই প্রসঙ্গ টেনে অভিনেতা বলেন, ‘কফি উইথ করণ’ এ আমাকে যখন এই প্রশ্ন করা হয়, সেসময় আমার হয়ে উত্তর দিয়েছিলেন রানা (দানা দগ্গুবাতি) ও রাজামৌলি। তারাও জানিয়েছিলেন আমাদের মধ্যে এই রকম কোনো সম্পর্ক নেই। তবে এই উত্তরটা কিন্তু আমি ওদেরকে শিখিয়ে দিইনি।
তবে এটা সত্যি সিনেমায় বাহুবলী-দেবসেনার রসায়নের মতোই প্রভাস ও আনুষ্কাকে বাস্তবেও একসঙ্গে দেখতে ভীষণই পছন্দ করেন তাদের ভক্তরা। অনেকেই চান সিনেমার মতোই বাস্তবে তাদের সম্পর্ক পরিণতি পাক।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : gramerka@gmail.com, editor@gramerkagoj.com
Design and Developed by i2soft