শনিবার, ৩০ মে, ২০২০
বিনোদন সংবাদ
২ বছর পর হিন্দি সিনেমার শুটিংয়ে মম
বিনোদন ডেস্ক :
Published : Saturday, 17 August, 2019 at 6:12 AM
২ বছর পর হিন্দি সিনেমার শুটিংয়ে মম২০১৭ সালের ৯ সেপ্টেম্বর ভারতের মুম্বাই গিয়ে ‘ম্যাক্স কি গান’ নামের একটি হিন্দি সিনেমায় চুক্তিবদ্ধ হয়ে রীতিমত হইচই ফেলে দিয়েছিলেন জাকিয়া বারী মম।
সেসময় জানা গিয়েছিল সিনেমাটির নির্মাতা সামির খান ও প্রযোজক ফয়সাল সাইফ। এর বাইরে আর কোন তথ্যই জানা যায়নি। তারপর দীর্ঘ বিরতি। ধরেই নেওয়া হয়েছিল মমর বলিউড যাত্রা থমকে গিয়েছে।
কিন্তু ১৬ আগস্ট ফেসবুকে সিনেমাটির শুটিং শুরু হওয়ার খবর জানিয়ে অভিনেত্রী জাকিয়া বারী মম ফেসবুকে লিখেছেন, সিনেমাটিতে বিশেষ সিবিআই অফিসার চরিত্রে দেখা যাবে তাকে, এর শুটিং শুরু হয়েছে ভূটানে।
এ প্রসঙ্গে এই অভিনেত্রীর সঙ্গে ফেসবুকে যোগাযোগ করা হলে তিনি বার্তাটোয়েন্টিফোর.কমকে বলেন, ‘চুক্তির ২ বছর পর আমার প্রথম হিন্দি সিনেমার শুটিং হচ্ছে। আমি ভীষণ উচ্ছ্বসিত।’
সিনেমাটির গল্পে দেখা যাবে, একজন ধনকুবের মনে করেন টাকা থাকলে মৃত মানুষকেও বাঁচিয়ে রাখা যায়। তাই তিনি তার ছোট ভাইয়ের মৃত্যুর পর তাকে বাঁচিয়ে তোলার চেষ্টা করেন। আইনের চোখে এটি একটি অপরাধ। মম সেই ধনকুবেরের এমন অপরাধ রোধে কাজ করবেন।
এদিকে সিনেমাটির পরিচালক ফয়সাল সাইফ জানিয়েছেন, ‘ডার্ক থ্রিলার ধাঁচে নির্মিত হবে সিনেমাটি।’
সিনেমাটিতে অভিনয় করছেন ভূটানের অভিনেতা সোনম পিঞ্জর, কবিতা রাধেশ্যাম, নিশাত পাণ্ডে, অমিতাসহ আরও অনেকে। ছবির গল্প লিখেছেন ফয়সাল সাইফ ও সামির খান।
এর আগে ২০১৭ সালে একই পরিচালক ও প্রযোজকের ‘শয়তান’ নামের একটি হিন্দি সিনেমায় অভিনয় করেছিলেন বাংলাদেশের অভিনেতা নিরব। তবে সেটি তেমনভাবে সাড়া ফেলেনি।
২০০৭ সালে লাক্স সুপারস্টার হওয়ার সুবাদে তৌকীর আহমেদের ‘দারুচিনি দ্বীপ’ সিনেমায় অভিনয়ের সুযোগ পান মম। আর প্রথম সিনেমায় সেরা অভিনেত্রী হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার পান তিনি। এরপর দীর্ঘ বিরতির পর তাকে দেখা যায় ‘প্রেম করবো তোমার সাথে’ ও ‘ছুঁয়ে দিলে মন’ সিনেমাতে।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : gramerka@gmail.com, editor@gramerkagoj.com
Design and Developed by i2soft